রাজশাহী বৃহঃস্পতিবার, ২৫শে এপ্রিল ২০২৪, ১২ই বৈশাখ ১৪৩১


সাপাহারে হিরোইন সেবী ও মাদক ব্যবসায়ীসহ আটক-৪


প্রকাশিত:
২৪ সেপ্টেম্বর ২০১৯ ০৬:০৯

আপডেট:
২৫ এপ্রিল ২০২৪ ০০:০৩

সাপাহার (নওগাঁ) প্রতিনিধি: সাপাহারে পুলিশের পৃথক অভিযানে ৪জনকে আটক করা হয়েছে।পুলিশ সূত্রে জানা গেছে, রোববার সন্ধ্যায় গোপন সংবাদ পেয়ে সাপাহার থানা পুলিশের এস আই আমিনুর রহমান জবই বিল ব্রিজ এলাকায় মাদক ব্যাবসায়ীদের ধরার জন্য ওঁত পেতে থাকেন।

এ সময় সীমান্ত এলাকার আইহাই এলাকার দিক হতে দু’জন গাঁজা ব্যবসায়ী সাপাহার উপজেলা সদরের দিকে দু’টি ব্যাগে করে গাঁজা নিয়ে তড়িৎ গতিতে ছুটে আসে। তারা ওই ব্রিজের পশ্চিম এলাকায় পৌঁছলে তাদের পথ গতিরোধ করে পুলিশ তাদের ব্যাগ তল্লাশী করে ১কেজি গাঁজা সহ ২জনকে আটক করে। 

অপরদিকে সদরের জিরো পয়েন্টে রাত্রী ১২টার দিকে সদরে টহলরত পুলিশের এস আই ইমরান হোসেন জয়পুর মসজিদ মার্কেট এলাকায় ২জন মাদক সেবীকে দেখে সন্দেহ হলে তাদের শরীর তল্লাশী করে তাদের নিকট থেকে ৬গ্রাম হিরোইন সহ তাদের আটক করে।

আটককৃতরা হচ্ছেন মাদক ব্যাবসায়ী উপজেলার আইহাই গ্রামের আকবর হোসেন এর ছেলে দোলোয়ার হোসেন (৩০) , কাশিতাড়া গ্রামের আ:রাজ্জাকের ছেলে মাসুন রানা (২৪),হিরোইন সেবী জয়পুর গ্রামের মৃত আলহাজ্ব মমতাজ আলীর ছেলে আজমির আলী (২৬) ও ধামইরহাট উপজেলার দক্ষিন খন্ডা গ্রামের আইয়ুব আলীর ছেলে জুয়েল রানা (২২)।

এবিষয়ে অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল হাই নিউটন ঘটনার সত্যতা স্বীকার করে এবং রাতেই তাদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে পৃথক দু’টি মামলা দয়ের করে সোমবার সকালে তাদেরকে নওগাঁ জেল হাজতে পাঠানো হয় ।

আরপি/ এএস



আপনার মূল্যবান মতামত দিন:

Top