রাজশাহী শুক্রবার, ৩রা মে ২০২৪, ২১শে বৈশাখ ১৪৩১


বদলগাছীতে ৬৮ কেজি গাঁজাসহ তিন মাদক ব্যবসায়ী আটক


প্রকাশিত:
২৭ মে ২০২০ ০৫:০১

আপডেট:
৩ মে ২০২৪ ০৯:১২

উদ্ধারকৃত গাঁজা

নওগাঁর বদলগাছী উপজেলায় ৬৮ কেজি গাঁজাসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব- ৫। মঙ্গলবার (২৬ মে) ভোরে উপজেলার ভান্ডারপুর বাজার এলাকা থেকে তাদের আটক করা হয়। এসময় গাঁজা বহনকারী একটি ট্রাক জব্দ করা হয়।

আটককৃতরা হলেন, বদলগাছী থানার কয়াভবানীপুর গ্রামের মৃত লবির উদ্দিন সোনার ছেলে শিপন (৪০), কুমিল্লা জেলার কোতয়ালী থানার কাশিনাথপুর গ্রামের শাহ আলমের ছেলে আকাশ (২৬) ও কচিমুদ্দিনের ছেলে আব্দুর রশিদ (১৯)।

র‌্যাব-৫ জয়পুরহাট ক্যাম্প কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার এমএম মোহাইমেনুর রশিদ বলেন, গোপন সংবাদের ভিত্তিত্বে বদলগাছী থানার ভান্ডারপুর বাজার এলাকায় মঙ্গলবার ভোরে অভিযান পরিচালনা করে র‌্যাবের সদস্যরা। এসময় একটি ট্রাককে সংকেত দিয়ে থামিয়ে তল্লাসি করা হয়। সেখানে ৬৮ কেজি গাঁজাসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। এসময় গাঁজা বহনকারী ট্রাকটি জব্দ করা হয়।

তিনি আরো বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামীরা দীর্ঘদিন যাবৎ নেশা জাতীয় মাদকদ্রব্য গাঁজা অবৈধভাবে সংগ্রহ করে দেশের বিভিন্ন স্থানে মাদকসেবী ও মাদক কারবারীদের নিকট সরবরাহ করে আসছিল বলে স্বীকার করে। তাদের বিরুদ্ধে বদলগাছী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে।

 

আরপি/ এএন



আপনার মূল্যবান মতামত দিন:

Top