রাজশাহী সোমবার, ৬ই মে ২০২৪, ২৩শে বৈশাখ ১৪৩১


করোনা জয় করলেন সাংসদ শহীদুজ্জামান সরকার


প্রকাশিত:
২৬ মে ২০২০ ০৮:২৬

আপডেট:
৬ মে ২০২৪ ০৫:৩৮

সাংসদ শহীদুজ্জামান সরকার

নওগাঁ-২ (ধামইরহাট-পত্নীতলা) আসনের সংসদ সদস্য, জাতীয় সংসদের সাবেক হুইপ ও একাদশ জাতীয় সংসদের বিদ্যুৎ, জালানি ও খনিজ সম্পদ মন্ত্রনালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মো. শহীদুজ্জামান সরকারের শরীরে ৩য় বারের মত করোনা ভাইরাস (কোভিড-১৯) নমুনা পরীক্ষায় নেগেটিভ এসেছে। অবশেষে স্বাস্থ্য বিধি মেনে চলায় তিনি মহামারী করোনা ভাইরাসকে পরাস্ত করে পুরোপুরি সুস্থ হয়ে উঠলেন।

সাংসদ শহীদুজ্জামানের ব্যক্তিগত সহকারী মো. রানা জানান, শনিবার (২৩ মে) স্বাস্থ্য অধিদপ্তরে ৩য় বার স্যাম্পল পরীক্ষা করতে দেন সাংসদ শহীদুজ্জামান সরকার। ৩য় বারের মত স্বাস্থ্য অধিদপ্তরে তাঁর করোনা রিপোর্ট পরীক্ষার ফলাফল নেগেটিভ আসে। এতে করে তিনি এখন সম্পূর্ণ সুস্থ্য একজন করোনা বীর সৈনিক।

সাংসদ শহীদুজ্জামান সরকার এম.পি বলেন, আমার সুস্থ্যতার জন্য ধামইরহাট-পত্নীতলা এবং নওগাঁ জেলাসহ সারা দেশের মানুষ দোয়া করেছেন। সে কারণে আমি সকলের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করছি। সেই সাথে ধামইরহাট-পত্নীতলাবাসীকে ঈদের অগ্রিম শুভেচ্ছা জানাচ্ছি- ঈদ মোবারক।

উল্লেখ্য, গত ১ মে সরকারের রোগতত্ত্ব, রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা প্রতিষ্ঠানে (আইইডিসিআর) কর্তৃক সাংসদ শহীদুজ্জামান সরকারের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়। এর পর থেকে তিনি ঢাকায় তাঁর জন্য বরাদ্দ ন্যাম ভবনের ফ্ল্যাটে অবস্থান করছিলেন। তিনি ওই বাসাতে থেকেই চিকিৎসকের পরামর্শ অনুযায়ী স্বাস্থ্যবিধি মেনে চলে ২য় পরীক্ষায় গত সপ্তাহে নেগেটিভ আসে। করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার পর এমপি শহীদুজ্জামানের শরীরে জটিল কোনো উপসর্গ দেখা দেয়নি। 

 

আরপি/ এএন



আপনার মূল্যবান মতামত দিন:

Top