রাজশাহী বৃহঃস্পতিবার, ৯ই মে ২০২৪, ২৭শে বৈশাখ ১৪৩১


সংবাদ প্রকাশের জেরে রাজশাহী পোস্ট প্রতিনিধিকে প্রাণনাশের হুমকি


প্রকাশিত:
১২ সেপ্টেম্বর ২০২১ ০৫:০৯

আপডেট:
১২ সেপ্টেম্বর ২০২১ ০৫:৪৭

ফাইল ছবি

নওগাঁ জেলার “পত্নীতলা উপজেলা ছাত্রলীগ সম্পাদকের বিরুদ্ধে নানা অভিযোগ” শিরোনামে ‘রাজশাহী পোস্ট’সহ একাধিক অনলাইনে সংবাদ প্রকাশ করায় মোবাইল ফোনে হুমকি দিয়েছেন অভিযুক্ত সম্পদ। এ ব্যাপারে শনিবার বাদী হয়ে জীবনের নিরাপত্তা চেয়ে পত্নীতলা থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন (জিডি নং ৫০৮) ‘রাজশাহী পোস্ট’ এর পত্নীতলা প্রতিনিধি সাংবাদিক মাহমুদুন্নবী।

জানা যায়, শুক্রবার সাংবাদিক মাহমুদুন্নবী নিজের ফেইসবুক আইডি থেকে একাধিক অনলাইনে “পত্নীতলা উপজেলা ছাত্রলীগ সম্পাদকের বিরুদ্ধে নানা অভিযোগ” শিরোনামে একটি সংবাদ প্রকাশ করা হয়। প্রকাশিত সংবাদ এর জের ধরে অভিযুক্ত উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক তাসরিফ হোসেন সম্পদ মোবাইল ফোনে ও khan Rakib নামক ফেইসবুক আইডি থেকে ভয়ভীতি প্রদর্শন করে এবং প্রাণনাশের হুমকি দেয়।

এবিষয়ে প্রতিনিধি মাহমুদুন্নবী জানান, সংবাদ প্রকাশের পর পত্নীতলা উপজেলা ছাত্রলীগ এর সাধারণ সম্পাদক তাসরিফ হোসেন সম্পদ ও তার কর্মী মোঃ রাকিব হোসেন (রাকিব খান) বিভিন্ন ধরণের ভয়ভীতি ও প্রাণনাশের হুমকি দিচ্ছেন। বর্তমানে আমি জীবনের নিরাপত্তাহীনতায় ভুগছি।

পত্নীতলা থানার অফিসার ইনচার্জ (ওসি) বলেন, পত্নীতলা উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক তাসরিফ হোসেন সম্পদ ও তার কর্মী মোঃ রাকিব হোসেন সাংবাদিক মাহমুদুন্নবীকে হত্যার হুমকি প্রদান করেছে মর্মে একটি অভিযোগ পেয়েছি (সাধারণ ডায়েরী)। বিষয়টি তদন্ত সাপেক্ষে তাদের বিরুদ্ধে আইনানুগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলে।

 

 

আরপি/এসআর-২২



আপনার মূল্যবান মতামত দিন:

Top