রাজশাহী শুক্রবার, ২৯শে মার্চ ২০২৪, ১৬ই চৈত্র ১৪৩০


রাণীনগরে জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে মতবিনিময়


প্রকাশিত:
২৯ আগস্ট ২০২১ ০৫:৩৯

আপডেট:
২৯ মার্চ ২০২৪ ১৪:০৬

ছবি: মতবিনিময় সভা

“বেশি বেশি মাছ চাষ করি, বেকারত্ব দূর করি” এই প্রতিপাদ্যকে সামনে রেখে নওগাঁর রাণীনগরে জাতীয় মৎস্য সপ্তাহ-২০২১ উদযাপন উপলক্ষে স্থাণীয় গণমাধ্যম কর্মীদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকালে উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তার কার্যালয়ে এ মতবিনিময় সভার আয়োজন করা হয়।

মতবিনিময় সভায় জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে সাত দিনব্যাপী বিভিন্ন কর্মসূচি তুলে ধরে বক্তব্য দেন উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা শিল্পী রায়। তিনি বলেন, কর্মসূচির প্রথমদিনে স্থানীয় গণমাধ্যম কর্মিদের সঙ্গে মতবিনিময় সভা, মাইকিং ও ব্যানার ফেস্টুন এর মাধ্যমে ব্যাপক প্রচারণার ব্যবস্থা করা হয়েছে। দ্বিতীয় দিনে আনুষ্ঠানিক উদ্বোধন, আলোচনা সভা ও পরিষদ সংলগ্ন পুকুরে পোনামাছ অবমুক্তকরণ করা হবে। এছাড়া মৎস্য সেক্টরে বর্তমান সরকারের অগ্রগতি বিষয়ে আলোচনা সভা ও প্রামাণ্যচিত্র, ফরমালিন বিরোধী অভিযান ও ভ্রাম্যমান আদালত পরিচালনা, মৎস্য চাষ বিষয়ক বিতর্ক প্রতিযোগিতা, জনবহুল স্থানে মাছ চাষ বিষয়ক প্রামাণ্যচিত্র প্রদর্শন ও সমাপনী দিনে মূল্যায়ন সভার আয়োজন করা হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন রাণীনগর উপজেলা প্রেস ক্লাবের সভাপতি তন্ময় ভৌমিক, সাধারণ সম্পাদক আব্দুল মালেক, রাণীনগর প্রেস ক্লাবের সভাপতি অধ্যক্ষ হারুনুর রশিদ, সাধারণ সম্পাদক শহিদুল ইসলামসহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় কর্মরত সাংবাদিক বৃন্দ। এছাড়াও উপজেলা সহকারী মৎস্য কর্মকর্তা আইয়ুব আলী, মৎস্য সম্প্রসারণ কর্মকর্তা নূর-ই স্বজ্ঞা, ক্ষেত্রসহকারী কাঞ্চন কুমার হালদার, আইনুল হক, অফিস সহায়ক সাইফুল ইসলাম উপস্থিত ছিলেন।

 

আরপি/এসআর-২৩



আপনার মূল্যবান মতামত দিন:

Top