রাজশাহী মঙ্গলবার, ১৭ই সেপ্টেম্বর ২০২৪, ২রা আশ্বিন ১৪৩১


বন্যার্তদের সহায়তায় রাজশাহী বিশ্ববিদ্যালয় অফিসার সমিতি


প্রকাশিত:
২৯ আগস্ট ২০২৪ ২১:৫৫

আপডেট:
১৭ সেপ্টেম্বর ২০২৪ ০০:৫৮

ছবি: সংগৃহীত

এবার বন্যার্তদের সহায়তায় প্রধান উপদেষ্টার ত্রাণ ও কল্যাণ তহবিলে একদিনের বেতন দেবেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) অফিসার সমিতির সদস্যরা। বৃহস্পতিবার (২৯ আগস্ট) বেলা সাড়ে ১১টায় বিশ্ববিদ্যালয়ের ছাত্র-শিক্ষক সাংস্কৃতিক কেন্দ্রে অফিসার সমিতির এক জরুরি সাধারণ সভায় এ সিদ্ধান্ত হয়। সভা শেষে ভয়াবহ বন্যা পরিস্থিতি ও বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে যারা শহীদ হয়েছেন তাদের স্মরণে এক মিনিট নীরবতা পালন করা হয়।

বিশ্ববিদ্যালয়ের অফিসার সমিতির ভারপ্রাপ্ত সভাপতি মো. মোক্তার হোসেন বলেন, বন্যার্তদের সহযোগিতার জন্য রাজশাহী বিশ্ববিদ্যালয় অফিসার সমিতি একদিনের বেতন উপদেষ্টার ত্রাণ ও কল্যাণ তহবিলে প্রেরণ করা হবে। এই বন্যায় অনেকেই নিঃস্ব হয়ে গেছেন। অবশিষ্ট বলতে কিছুই নেই তাদের। এখন সরকারের জন্য সব থেকে বড় চ্যালেঞ্জ হয়ে দাঁড়াবে বন্যায় ক্ষতিগ্রস্তদের পুনর্বাসন। আমরা চাই আমাদের অফিসার সমিতির এ অর্থ তাদের পুনর্বাসনের জন্য ব্যয় হোক।

অফিসার সমিতির কোষাধ্যক্ষ মাসুদ রানা বলেন, আজকের জরুরি সভায় বন্যার্তদের সহযোগিতা জন্য একদিনের বেতন দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন অফিসার সমিতির সব সদস্য। প্রশাসন দায়িত্ব বসা মাত্রই প্রধান উপদেষ্টার ত্রাণ ও কল্যাণ তহবিলে এ চেক হস্তান্তর হবে।এসময় উপস্থিত ছিলেন অফিসার সমিতির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মো. সিরাজুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক আ হ ম রাকিবুল ইসলাম, দপ্তর সম্পাদক মো. রিয়াজ উদ্দিন, ক্রীড়া সম্পাদক মো. আল-আমিন, বিদ্যুৎ সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক মো. আলমগীর হোসেন, সদস্য হাসিন আহমেদ খান ও সদস্য মো. আনোয়ারুল ইসলামসহ প্রায় পাঁচ শতাধিক সদস্য এ সভায় উপস্থিত ছিলেন।

 

 

আরপি/জেডএফ



আপনার মূল্যবান মতামত দিন:

Top