রাজশাহী মঙ্গলবার, ১৮ই জুন ২০২৪, ৫ই আষাঢ় ১৪৩১


রাজশাহী কলেজ ভূগোল বিভাগের মাস্টার্স শেষ পর্বের অশ্রুশিক্ত বিদায়


প্রকাশিত:
১৬ মে ২০২৪ ১৬:৫৯

আপডেট:
১৬ মে ২০২৪ ১৭:০৪

রাজশাহী পোস্ট

উত্তরবঙ্গের শ্রেষ্ঠ বিদ্যাপীঠ রাজশাহী কলেজের ভূগোল ও পরিবেশ বিভাগের উদ্যোগে মাস্টার্স শেষ বর্ষ (২০২০-২০২১) পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (১৬ মে) বেলা সাড়ে ১১টার দিকে কলেজ মিলনায়তনে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

ভূগোল ও পরিবেশ বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর ড. মোহাঃ কামরুজ্জামান এর সভাপতিত্বে উক্ত বিদায় সংবর্ধনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাজশাহী কলেজের অধ্যক্ষ প্রফেসর মোহাঃ আব্দুল খালেক, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপাধ্যক্ষ প্রফেসর ড. মোঃ ইব্রাহিম আলী, ভূগোল ও পরিবেশ বিভাগের সহযোগী অধ্যাপক ড.মোঃ জহিরুল ইসলাম, মোঃ মনিরুল ইসলাম, সহকারী অধ্যাপক ফারজানা হোসেন, আব্দুর রাজ্জাক, আমিনুর রহমানসহ উক্ত বিভাগের শিক্ষার্থীবৃন্দরা উপস্থিত ছিলেন।

শেষ বর্ষের শিক্ষার্থীদের উজ্জ্বল ভবিষ্যত কামনা করে কলেজ অধ্যক্ষ প্রফেসর মোহাঃ আব্দুল খালেক বলেন, রাজশাহী কলেজের শিক্ষার্থীরা সকল ক্ষেত্রে সফলতা অর্জন করে দেশ ও জাতির উন্নয়নের কাজে অগ্রণী ভূমিকা পালন করে যাচ্ছে। তার ধারাবাহিকতায় আজকের মাস্টার্স শেষ বর্ষের পরীক্ষার্থীরা সফলতা অর্জন করে দেশের মধ্যে রাজশাহী কলেজের সুনাম আরও বৃদ্ধি করার প্রত্যাশা করেন।

 

 

 

আরপি/আআ



আপনার মূল্যবান মতামত দিন:

Top