রাজশাহী শনিবার, ২৭শে এপ্রিল ২০২৪, ১৫ই বৈশাখ ১৪৩১


রাবি বদরগঞ্জ উপজেলা সমিতির সভাপতি মেহেদী, সম্পাদক আজিজ


প্রকাশিত:
২২ ডিসেম্বর ২০২২ ০৭:৫৩

আপডেট:
২৭ এপ্রিল ২০২৪ ০৭:৪৩

ফাইল ছবি

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) রংপুর জেলার বদরগঞ্জ উপজেলা ছাত্র সমিতির নতুন কমিটি গঠন করা হয়েছে। কমিটিতে পপুলেশন সায়েন্স অ্যান্ড হিউম্যান রিসোর্স ডেভেলপমেন্ট বিভাগের শিক্ষার্থী মেহেদী হাসানকে সভাপতি এবং ফোকলোর বিভাগের শিক্ষার্থী আজিজুল ইসলামকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

মঙ্গলবার (২০ ডিসেম্বর) রাতে সংগঠনটির প্রচার সম্পাদক আয়শা সিদ্দিকা আঁখি প্রেরিত এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, গত শনিবার (১৭ ডিসেম্বর) সমিতির উপদেষ্টা বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশনের সাবেক সদস্য ড. এম শাহ নওয়াজ আলি এই কমিটি ঘোষণা করেন।

আংশিক কমিটির অন্য সদস্যরা হলেন সহসভাপতি সাঈদ মোরসালিন প্রান্ত ও লোমান হাকীম, যুগ্ম-সাধারণ সম্পাদক সাগর আহমেদ, সাংগঠনিক সম্পাদক সাজ্জাদুর রহমান সাজু,কোষাধ্যক্ষ বাশিরুল ইসলাম বাশার।

এর আগে গত শনিবার সমিতির বার্ষিক সাধারণ সভা ও প্রীতিভোজের আয়োজন করা। এই আয়োজনে বিশ্ববিদ্যালয়ের ফলিত রসায়ন ও রসায়ন প্রকৌশল বিভাগের সহযোগী অধ্যাপক ড. শাহ শাহান শাহরিয়ার, রাজশাহী কলেজের মনোবিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক প্রমথ চন্দ্র সরকার, রাজশাহী প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রভাষক মিফতাহুল মবিন চৌধুরী শাব্দিক এবং রাজশাহী সিটি কলেজের উদ্ভিদবিজ্ঞান বিভাগের প্রভাষক সন্দীপ সাহা উপস্থিত ছিলেন। 

 

 

আরপি/এসআর-০৫



আপনার মূল্যবান মতামত দিন:

Top