রাজশাহী শনিবার, ২৭শে এপ্রিল ২০২৪, ১৫ই বৈশাখ ১৪৩১


ছাদ থেকে পড়ে রাবি শিক্ষার্থীর মৃত্যু, রামেকে ভাঙচুর


প্রকাশিত:
২০ অক্টোবর ২০২২ ০৮:১৬

আপডেট:
২১ অক্টোবর ২০২২ ০৩:৫২

ছবি: সংগৃহীত

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) শহীদ হবিবুর রহমান হলের ছাদ থেকে পড়ে শাহরিয়ার নামে এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। বুধবার (১৯ অক্টোবর) রাত ৮টায় আবাসিক হলের তৃতীয় ব্লকের ছাদ থেকে পড়ে এ দুর্ঘটনা ঘটে।

নিহত শাহরিয়ার বিশ্ববিদ্যালয়ের মার্কেটিং বিভাগের চতুর্থ বর্ষের (২০১৭-১৮ শিক্ষাবর্ষ) শিক্ষার্থী। তার বাড়ি দিনাজপুরের বিরলে।

হলের আবাসিক শিক্ষার্থী সূত্রে জানা যায়, নিহত শিক্ষার্থীর রুম নম্বর ৩৫৪। এটি হাবিবুর রহমান হলের তৃতীয় ব্লকের পূর্বপাশ। কিন্তু তিনি একই ব্লকের একদম পশ্চিম পাশের নিচে পরে যায়। পরে কয়েকজন শিক্ষার্থী মিলে তাকে মেডিকেলে নিয়ে যায়। 

হাবিবুর রহমান হলের আবাসিক শিক্ষার্থী রাশেদুল বলেন, পরে যাওয়ার শব্দ শুনে এসে দেখি একজন উপর থেকে পরে গেছে। এরপর আরো কয়েকজন মিলে তাকে হাসপাতালে নেওয়া হয়।

বিশ্ববিদ্যালয়ের ছাত্র উপদেষ্টা তারেক নূর বলেন, আহত শিক্ষার্থী রামেক হাসপাতালে মারা গেছে। এটির জন্য একটি অপমৃত্যু মামলা হবে।

এদিকে রাজশাহী মেডিকেল হাসপাতালে সময় মতো ডাক্তার না আসায় মেডিকেলে ভাঙচুর করে শাহরিয়ারের সহপাঠীরা। তাদের অভিযোগ, রাত সোয়া আটটায় শাহরিয়ারকে নিয়ে যাওয়া হলেও পৌনে এক ঘণ্টা পর্যন্ত ডাক্তার আসেনি। কাজ হচ্ছে হচ্ছে বলে সময় ক্ষেপণ করেছে।

ঘটনাস্থলে থাকা জাহাঙ্গীর নামে এক শিক্ষার্থী বলেন, শাহরিয়ার ভাইকে সোয়া আটটার দিকে মেডিকেল নিয়ে যাওয়া হয়। কিন্তু রাত সোয়া নয়টায় পর্যন্ত তার কোনো চিকিৎসা শুরু হয়নি। কোনো ডাক্তার নাই। একজন ইন্টার্নি ডাক্তার আছেন। 

 

 

 

আরপি/এসআর



আপনার মূল্যবান মতামত দিন:

Top