রাজশাহী শুক্রবার, ২১শে জানুয়ারী ২০২২, ৮ই মাঘ ১৪২৮


বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবসে আইবিএমসি ছাত্রলীগের কর্মসূচি


প্রকাশিত:
১১ জানুয়ারী ২০২২ ০১:২৪

আপডেট:
১১ জানুয়ারী ২০২২ ০১:৩০

হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবসে রাজশাহী ইসলামী ব্যাংক মেডিকেল কলেজে (আইবিএমসি) বিভিন্ন কর্মসূচি পালন করেছে ছাত্রলীগ। সোমবার (১০ জানুয়ারি) নগরীর নওদাপাড়া আম চত্বরে কলেজ প্রাঙ্গণে বঙ্গবন্ধুর মুর‌্যালে পুষ্পস্তবক অর্পণ ও রেলস্টেশন এলাকায় অসহায়দের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন সংগঠনটির নেতাকর্মীরা।

এদিন পুষ্পস্তবক অর্পণ কর্মসূচিতে ইসলামী ব্যাংক মেডিকেল কলেজের অধ্যক্ষ ডা. মো. ছানাউল হক মিয়া উপস্থিত ছিলেন। এ সময় কলেজ শাখা ছাত্রলীগ নেতাকর্মীদের মধ্যে সিলভীয়া, তানইমুর রব, রাসিক, সালেকিন, লাবিব, সাদিক, সাকিবসহ আরো অনেকে কর্মসূচিতে অংশ নেন।

পুষ্পস্তবক অর্পণকালে আইবিএমসি শাখা ছাত্রলীগ নেত্রী সিলভীয়া বলেন, একজন সত্যবাদী ও ন্যায় এবং গণমানুষের অধিকার আদায়ে লড়াকু সৈনিক ছিলেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। যিনি বাঙালি জাতির জন্য অনুপ্রেরণা। ১৯৭১ সালের ১৬ই ডিসেম্বর বিজয় অর্জিত হলেও তা বাস্তবিক পূর্ণতা লাভ করে স্বাধীনতার মহান স্থপতি ও মহানায়ক শেখ মুজিবুর রহমানের স্বাধীন বাংলাদেশে প্রত্যাবর্তনের মাধ্যমে। তিনি ছিলেন মহান নেতা। বঙ্গবন্ধু ছাড়া স্বাধীন দেশ ছিল অভিভাবকহীন। তিনি এসে স্বাধীন দেশ গড়ার যে নতুন লড়াই-সংগ্রাম শুরু করেন, তা আজ পর্যন্ত নবপ্রজন্মের আদর্শিক আওয়ামীলীগ ও ছাত্রলীগ নেতাকর্মীদের সংগ্রামের মাধ্যমে চলমান। বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার এ সংগ্রাম চালিয়ে নিয়ে যাওয়া আমাদের সকলের নৈতিক ও আদর্শিক দায়িত্ব। আমরা তা করতে সদা বদ্ধপরিকর।



আপনার মূল্যবান মতামত দিন:

Top