রাজশাহী শুক্রবার, ১৯শে এপ্রিল ২০২৪, ৭ই বৈশাখ ১৪৩১


রামেবির সাবেক ভিসির ইন্তেকাল


প্রকাশিত:
২৯ জুলাই ২০২১ ২৩:৩৭

আপডেট:
২৯ জুলাই ২০২১ ২৩:৪২

ফাইল ছবি

রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (রামেবি) সাবেক উপাচার্য (ভিসি) অধ্যাপক ডা. মাসুম হাবিব ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। বৃহস্পতিবার ভোর রাতে রাজধানীর বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। মৃত্যুকালে তার বয়স হয়েছিল প্রায় ৬৫ বছর। 

ডা. মাসুম হাবিব ক্যান্সারে আক্রান্ত ছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক ছেলেসহ অসংখ্য আত্মীয় স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন । তিনি রাজশাহী মেডিকেল কলেজের (রামেক) অধ্যক্ষ হিসেবে প্রায় দুই বছর দায়িত্ব পালন করেন।

পরবর্তীতে রামেবি প্রতিষ্ঠিত হলে তিনি উপাচার্য হিসেবে নিয়োগ পান। ২০১৭ সালের ৩০ এপ্রিল থেকে ২০২১ সালের ২৯ এপ্রিল পর্যন্ত তিনি দায়িত্ব পালন করেন।

তাঁর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন রামেবির বর্তমান উপাচার্য অধ্যাপক ডা. এ জেড এম মোস্তাক হোসেন। এক শোকবার্তায় তিনি মরহুমের রূহের মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান। শোকবার্তায় চিকিৎসা ক্ষেত্রে তাঁর অবদান শ্রদ্ধার সাথে স্মরণ করেন উপাচার্য।

এদিকে সাবেক উপাচার্য ডা. মাসুম হাবিবের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন রামেবির কর্মকর্তা-কর্মচারীরাও। তাঁরা মরহুমের রূহের মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

 

 

আরপি/এসআর



আপনার মূল্যবান মতামত দিন:

Top