রাজশাহী সোমবার, ২২শে এপ্রিল ২০২৪, ১০ই বৈশাখ ১৪৩১


ইউনিয়ন পরিষদ নির্বাচন

প্রার্থীতা প্রত্যাহার করে বিএনপি নেতার সংবাদ সম্মেলন


প্রকাশিত:
২২ ডিসেম্বর ২০২১ ০৩:৪২

আপডেট:
২২ এপ্রিল ২০২৪ ১৫:৪৭

ছবি: সংবাদ সম্মেলন

আগামী ৫ জানুয়ারি পঞ্চম ধাপে অনুষ্ঠিত বগুড়ার আদমদীঘি সদর ইউপি নির্বাচনে বিএনপির নেতা ও স্বতন্ত্র চেয়ারম্যান পদ প্রার্থী শফিকুল ইসলাম ওরফে লিখন খান তার মনোনয়ন পত্র প্রত্যাহার করে সংবাদ সম্মেলন করেছেন। মঙ্গলবার বেলা ১২টায় উপজেলার সান্তাহার পৌর শহরের স্টেশন রোডে এ সংবাদ সম্মেলন করেন।

বিএনপি নেতা ও স্বতন্ত্র চেয়ারম্যান পদ প্রাথী শফিকুল ইসলাম লিখন খান সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করে বলেন, আদমদীঘি সদর ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী হতে মনোনয়ন পত্র দাখিল করেছিলাম। কিন্তু বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) নীতিগতভাবে বর্তমান সরকারের অধীনে কোনো ধরনের নির্বাচনে অংশ গ্রহন করবে না, এমন সিদ্ধান্ত মেনে নিতে এবং দলের প্রতি অনুগত থাকতে সবশেষে প্রার্থীতা প্রত্যাহার করি। বিএনপি দলীয় ভাবে নির্বাচনে এলে আমি অবশ্যই প্রার্থী হতাম। আমার সমর্থক, সাধারন ভোটাররা ও দলীয় নেতা-কর্মীরা আমাকে সমর্থন করে চেয়ারম্যান হিসেবে দেখতে চাওয়ায় তাদের প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি। সেই সাথে এ সব কর্মী, সমর্থক ও সকল নেতা-কর্মীদের নিয়ে আগামী দিনে বেগম খালেদা জিয়ার মুক্তির আন্দোলন বেগবান করতে চাই।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির আহবায়ক কমিটির অন্যতম সদস্য মাহফুজুল হক টিকন, বিএনপি নেতা আব্দুল কুদ্দুস, উপজেলা যুবদলের আহবায়ক মিনহাজুল ইসলাম, যুগ্ম আহবায়ক আরিফুল হক রুমান, উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক রুহুল আমিন, সদস্য সচিব আব্দুর রাজ্জাক, উপজেলা ছাত্রদলের সভাপতি মহিবুল ইসলাম শাকিব, সাধারন সম্পাদক জাহিদুল ইসলামসহ বিপুল সংখ্যক নেতা-কর্মীরা।

আদমদীঘি উপজেলা নির্বাচন কর্মকর্তা আব্দুর রশিদ স্বতন্ত্র চেয়ারম্যান পদ প্রার্থী শফিকুল ইসলাম ওরফে লিখন খানের চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন পত্র প্রত্যাহারের বিষয়টি নিশ্চিত করেছেন।

 

 

 

আরপি/এসআর-০৩



আপনার মূল্যবান মতামত দিন:

Top