রাজশাহী সোমবার, ২২শে জুলাই ২০২৪, ৮ই শ্রাবণ ১৪৩১

রাতের আধাঁরে দরিদ্রদের বাড়িতে ঈদ সামগ্রী পৌঁছে দিলেন রাসিক দত্ত


প্রকাশিত:
২০ মে ২০২০ ০২:০৩

আপডেট:
২২ জুলাই ২০২৪ ১৩:৩৮

রাতের আঁধারে অসহায়দের বাড়িতে বাড়িতে ঈদ সামগ্রী পৌঁছে দিচ্ছেন রাসিক দত্ত

করোনা ভয়াবহতায় দেশের ক্রান্তি লগ্নে অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছেন রাজশাহী কলেজ ছাত্রলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও মহানগর ছাত্রলীগের উপ-ধর্ম বিষয়ক সম্পাদক রাসিক দত্ত। রাতের আঁধারে অসহায়, হত দরিদ্র ও দুস্থদের বাড়িতে বাড়িতে ঈদ সামগ্রী পৌঁছে দিয়েছেন তিনি।

সোমবার (১৮ মে) দিবাগত রাতে রাজশাহী নগরীর সাগরপাড়া, বোসপাড়া, শাহ মখদুম কলেজ ও বিহারীবাগান এলাকায় পোলাও চাল, সেমাই, চিনি, নুডুলস, ছোলাবুট ও বুন্দিয়া ঈদ উপহার হিসেবে বিতরণ করেন রাসিক।

অসহায়দের বাড়ি বাড়ি গিয়ে এসকল ঈদ সামগ্রী পৌঁছে দিতে তাকে সাহায্য করেন ছাত্রনেতা তামিম, রবিন, সন্জু, রাকিব, টুটুল প্রমূখ।

এ সম্পর্কে জানতে চাইলে রাসিক দত্ত বলেন, দেশে চলমান করোনা পরিস্থিতিতে ঘরমুখো মানুষরা কর্মহীন হয়ে পড়েছেন। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং রাজশাহী সিটি করপোরেশনের মাননীয় মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনের আহ্বানে সামর্থ্য অনুযায়ী অসহায়দের পাশে দাঁড়ানোর চেষ্টা করছি। তাই পবিত্র ঈদ উপলক্ষ্যে অসহায়দের মাঝে সামর্থ অনুযায়ী ঈদের খাদ্য সামগ্রী বিতরণ করেছি।

করোনা দুর্যোগে এর আগেও বিভিন্ন সময় অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছেন রাসিক দত্ত। গত ৪ মে ভোরে নগরের রেল স্টেশন, ভদ্রা মোড়, জিরো পয়েন্টসহ বিভিন্ন এলাকায় দুই শতাধিক অসহায় মানুষের মাঝে সেহেরি বিতরণ করেন তিনি।

তারও আগে রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনের আহ্বানে সাড়া দিয়ে ১৪০ কেজি চাল এবং ৮০ কেজি ডাল মেয়রের ত্রাণ তহবিলে জমা দেন তিনি। এছাড়া নগরের ২২ ও ২৩ নং ওয়ার্ড এবং রাজশাহী কলেজের কর্মচারীসহ দুই শতাধিক মানুষের মাঝে বিনামূল্যে সবজি বিতরণ করেন এই ছাত্রলীগ নেতা।

আরপি/ এএন



আপনার মূল্যবান মতামত দিন:

Top