রাজশাহী রবিবার, ২৬শে জুন ২০২২, ১৩ই আষাঢ় ১৪২৯

রাজশাহীতে নগদ অর্থসহ ৮ জুয়াড়ি গ্রেফতার


প্রকাশিত:
২৩ জুন ২০২২ ০০:০৫

আপডেট:
২৬ জুন ২০২২ ০৮:২১

ছবি: গ্রেফতারকৃত জুয়াড়িরা

রাজশাহীতে এক নির্মাণাধীন ভবনে চলা জুয়ার আসরে অভিযান চালিয়েছে মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। এ সময় জুয়া খেলা অবস্থায় ৮ জুয়াড়িকে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার (২২ জুন) বিকেলে আরএমপি মুখপাত্র ও অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার রফিকুল আলম বিষয়টি জানিয়েছেন।

এর আগে, মঙ্গলবার (২১ জুন) দিনগত রাত ১টায় নগরীর রাজপাড়া থানার বসুয়া উত্তরপাড়া এলাকার একটি নির্মাণাধীন বাড়ি থেকে তাদের গ্রেফতার করা হয়। এসময় নগদ ১১ হাজার ৫০০ টাকা ও জুয়া খেলার সামগ্রী জব্দ করা হয়।

গ্রেফতাররা হলো: রাজশাহী নগরীর রাজপাড়া থানার বসুয়ার আজাহার প্রামানিকের ছেলে মুক্তার (৩২), তেরখাদিয়া উত্তরপাড়ার গোলাম মোস্তফার ছেলে মোমতাজুর রহমান (৩০), একই এলাকার আবুল হোসেনের ছেলে আফজাল হোসেন ওরফে ডালিম (৩৩), শিলিন্দা এলাকার মৃত জহির উদ্দিনের রেজাউল হক (৩২), রাজশাহীর বাগমারা উপজেলার কুমারপুর এলাকার আজিজুলের ছেলে আসলাম (২৪), নওগাঁ জেলার সদর উপজেলার শিকারপুরের মৃত মোহাম্মদের ছেলে আজাহার হোসেন ওরফে আজু (৫০), আবুল মন্ডলের ছেলে ময়নুল ইসলাম (৩৫), নিয়ামতপুর উপজেলার কাঁঠাল বাড়ীয়ার মৃত নুর মোহাম্মদের আলতাব হোসেন (৪৮)।

রফিকুল আলম জানান, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার দিনগত রাতে মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার আরেফিন জুয়েলের তত্বাবধানে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ডিবি) আব্দুল্লাহ আল মাসুদের নেতৃত্বে একটি টিম রাজপাড়া থানার বসুয়া উত্তরপাড়া এলাকায় অভিযান চালায়।

অভিযানকালে জুয়া খেলা অবস্থায় ওই ৮ জুয়াড়িকে হাতেনাতে গ্রেফতার করা হয়। এসময় নগদ ১১ হাজার ৫০০ টাকা ও জুয়া খেলার সামগ্রী জব্দ করা হয়। গ্রেফতার আসামীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে বলেও জানান আরএমপি মুখপাত্র।

 

 

আরপি/এসআর-০২



আপনার মূল্যবান মতামত দিন:

Top