রাজশাহী শুক্রবার, ২৩শে এপ্রিল ২০২১, ১০ই বৈশাখ ১৪২৮

রাজশাহীতে লকডাউন উপেক্ষা করে দোকান খুলেছে ব্যাবসায়ীরা


প্রকাশিত:
৬ এপ্রিল ২০২১ ১৪:৩৪

আপডেট:
৬ এপ্রিল ২০২১ ১৪:৪৫

ছবি: সংগৃহীত

করোনার লকডাউন না মেনেই দোকান খুলেছেন রাজশাহীর ব্যবসায়ীরা। ব্যবসায়ীরা আজ মঙ্গলবার (৬ এপ্রিল) সকাল থেকে সাহেব বাজারের আরডিএ মার্কেটের দোকানগুলো খুলেছেন। তবে দোকানগুলোতে ক্রেতাদের উপস্থিতি কম ছিলো।


সরেজমিনে দেখা গেছে- আরডিএ মার্কেটের ভেতর কাপড়সহ বিভিন্ন জিনিসের দোকানগুলো খোলা। ব্যবসায়ীরা দোকানগুলো খোলা রাখলেও নেই ক্রেতা। দোকান খুলে অনেকটাই অলস সময় কাটাতে দেখা গেছে ব্যবসায়ীদের। তাদের দাবি ক্রেতারা জানে না দোকান খোলা আছে। বিষয়টি জানা জানি হলে ক্রেতার সংখ্যা আরও বাড়বে।

ব্যবসায়ীরা বলছেন- দোকান খোলা রাখা হয়েছে। এখানে সর্বোচ্চ স্বাস্থ্যবিধি মানা হচ্ছে। যে ক্রেতা মাস্ক ছাড়া দোকানে আসবে তার কাছে পণ্য বিক্রি করা হবে না। এছাড়া ক্রেতারা এখনও জানেনা যে দোকান খোলা আছে। সেই কারণেই মূলত ক্রেতা কম।

সুইটি আক্তার নামের এক ক্রেতা জানান- ‘স্যাম্পু শেষ হয়ে গিয়েছিলো। তাই কিনে নিলাম।’ এই স্যাম্পু তো এলাকার দোকানেও পাওয়া যাবে এমন কথার উত্তরে তিনি বলেন- ‘অন্য প্রয়োজন ছিলো।’

প্রসঙ্গত, গতকাল সোমবার সকালে দোকান খোলার দাবিতে রাস্তায় নামে ব্যবসায়ীরা। এর আগের দিন রোববার স্বাস্থ্যবিধি মেনে দোকান খোলার দাবিতে সংবাদ সম্মেলন করে ব্যবসায়ীরা।  

 

আরপি /আইএইচ



আপনার মূল্যবান মতামত দিন:

Top