রাজশাহী বৃহঃস্পতিবার, ২রা মে ২০২৪, ২০শে বৈশাখ ১৪৩১


‘জনগণের জানমালের নিরাপত্তা নিশ্চিত করতে বদ্ধপরিকর আ.লীগ সরকার’


প্রকাশিত:
২৬ অক্টোবর ২০২৩ ১৭:২৯

আপডেট:
২ মে ২০২৪ ১৯:৩৮

ফাইল ছবি

জনগণের জানমালের নিরাপত্তা নিশ্চিত করতে বদ্ধপরিকর আওয়ামী লীগ সরকার বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। 

বৃহস্পতিবার (২৬ অক্টোবর) কর্ণফুলী টানেলের উদ্বোধন উপলক্ষে রাজধানীর বনানীতে সেতু ভবনে এক সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

আরও পড়ুন: দেশের দু-এক জায়গায় হালকা বৃষ্টির আভাস

ওবায়দুল কাদের বলেন, তারা হামলা করলে আওয়ামী লীগের নেতাকর্মীরা বসে থাকবে না। তবে আগ বাড়িয়ে কোনো উসকানি দেওয়ার প্রশ্নই ওঠে না। দেশের যত উন্নয়ন তা বিএনপির ধারণার বাইরে। জনগণের জানমালের নিরাপত্তা নিশ্চিত করতে বদ্ধপরিকর আওয়ামী লীগ সরকার।

সেতুমন্ত্রী বলেন, বিএনপি প্রতিরোধ বা প্রতিশোধ নিলে তা হবে পুরোটাই আওয়ামী লীগের শান্তি সমাবেশের বিপরীতে ভায়োলেন্স। মুক্তিযুদ্ধের চেতনা নয় তারা ৪৭ এর দ্বিজাতিতত্ত্ব ধারণ করে বলেই ৭১ এর পরাজিত হয়ে ৭৫ সাল থেকে এখন পর্যন্ত বারবার চেষ্টা করছে আওয়ামী লীগকে ধ্বংস করার। তারা কি ৭৫ এর হাতিয়ার ধারণ করে শেখ হাসিনাকে হত্যা করতে চায়?

তিনি বলেন, পরিবহনের ক্ষেত্রে এশিয়ান হাইওয়ের সঙ্গে নেটওয়ার্ক স্থাপন, ওয়ান সিটি টু টাউন হিসেবে চট্টগ্রামকে গড়ে তোলার লক্ষ্য বাস্তবায়ন হবে। ২৮ অক্টোবর এ টানেলের উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা, পতেঙ্গা প্রান্তে। আনোয়ারা ইপিজেডের মাঠে জনসভায় বক্তব্য রাখবেন প্রধানমন্ত্রী।

আরও পড়ুন: আক্রমণ হলে পাল্টা আক্রমণ, আর ছাড়বো না: কাদের

পরে ২৯ অক্টোবর সকাল ৬টা থেকে জনসাধারণের জন্য উন্মুক্ত করে দেওয়া হবে বলেও জানিয়েছেন সেতুমন্ত্রী।

 

 

আরপি/এসআর-০২



আপনার মূল্যবান মতামত দিন:

Top