রাজশাহী শনিবার, ৪ঠা মে ২০২৪, ২১শে বৈশাখ ১৪৩১


রাজশাহী নগর আ.লীগের সভাপতি কামাল, জেলায় অনিল


প্রকাশিত:
৭ আগস্ট ২০২৩ ০৮:২৫

আপডেট:
৪ মে ২০২৪ ০৪:১৬

ফাইল ছবি

নতুন সভাপতি পেয়েছে বাংলাদেশ আওয়ামী লীগের রাজশাহী মহানগর ও জেলা শাখা। ভারপ্রাপ্ত হিসেবে দায়িত্ব পালনকারী বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী কামালকে মহানগর ও অনিল কুমার সরকারকে জেলা আওয়ামী লীগের পূর্ণাঙ্গ সভাপতির ঘোষণা দেওয়া হয়েছে।

রোববার (৬ আগস্ট) রাজধানীতে বাংলাদেশ আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভায় তাদের সভাপতি হিসেবে নাম ঘোষণা করা হয়।

রাজশাহী নগর আওয়ামী লীগের দফতর সম্পাদক মাহাবুব-উল-আলম-বুলবুল গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী কামালকে রাজশাহী মহানগর আওয়ামী লীগে ও অনিল কুমার সরকারকে রাজশাহী জেলা আওয়ামী লীগে পূর্ণাঙ্গ সভাপতি মনোনয়ন দেওয়ায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই। একই সাথে বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী কামাল ও অনিল কুমার সরকারকে রাজশাহী মহানগর আওয়ামী লীগের পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন জানাই।

এর আগে, ২০২১ সালের ১৯ নভেম্বর আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সভায় দলীয় সভাপতি শেখ হাসিনা তৎকালীন নগর আওয়ামী লীগের সভাপতি এএইচএম খায়রুজ্জামান লিটনকে সভাপতিমণ্ডলীর সদস্য পদে মনোনয়ন দেন। ওই বছরের ২৭ নভেম্বর নগর আওয়ামী লীগের সভাপতির পদ শূন্য হওয়ায় আওয়ামী লীগের দফতর সম্পাদক বিপ্লব বড়ুয়া স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী কামালকে ভারপ্রাপ্ত সভাপতি ঘোষণা করা হয়।

এদিকে, ২০২১ সালের ২ জুন বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের স্বাক্ষরিত এবং দলের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশক্রমে এক অফিস আদেশে অনিল কুমার সরকারকে রাজশাহী জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব দেওয়া হয়। রাজশাহী জেলা আওয়ামী লীগের তৎকালীন সভাপতি মিরাজ উদ্দিন মোল্লার মৃত্যু হলে অনিল কুমার সরকারকে জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ঘোষণা করা হয়।

 

 

আরপি/এসআর-০৫



আপনার মূল্যবান মতামত দিন:

Top