রাজশাহী শুক্রবার, ২৬শে এপ্রিল ২০২৪, ১৪ই বৈশাখ ১৪৩১


সিটি নির্বাচনে মেয়র পদে আ.লীগের মনোনয়ন ফরম সংগ্রহের আহ্বান


প্রকাশিত:
৪ এপ্রিল ২০২৩ ২১:৪০

আপডেট:
২৬ এপ্রিল ২০২৪ ১৯:১৬

ফাইল ছবি

পাঁচটি সিটি করপোরেশনসহ কয়েকটি স্থানীয় সরকার নির্বাচনে প্রার্থী বাছাই করতে দলীয় মনোনয়ন ফরম সংগ্রহের আহ্বান জানিয়েছে ক্ষমতাসীন আওয়ামী লীগ।

নির্বাচন কমিশন ঘোষিত গাজীপুর, খুলনা, বরিশাল, রাজশাহী ও সিলেট (মোট ৫টি) সিটি করপোরেশনের মেয়র পদে, ময়মনসিংহ জেলার তারাকান্দা উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে এবং কক্সবাজার সদর, নারায়ণগঞ্জের আড়াইহাজার, গোপালদী, বগুড়ার তালোড়া, টাঙ্গাইলের বাসাইল (মোট ৫টি) পৌরসভার মেয়র পদে আগ্রহী প্রার্থীদের মধ্যে মনোনয়ন ফরম বিক্রি করবে ক্ষমতাসীন দল।

মঙ্গলবার (৪ এপ্রিল) আওয়ামী লীগের দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, আগামী রোববার থেকে ১২ এপ্রিল ২০২৩ বুধবার পর্যন্ত প্রতিদিন বেলা ১১টা থেকে বিকেল ৪টা পর্যন্ত দলীয় মনোনয়নের আবেদনপত্র সংগ্রহ ও জমা প্রদানের তারিখ নির্ধারণ করা হয়েছে।

আওয়ামী লীগের মনোনয়ন পেতে আগ্রহী প্রার্থীদের দলীয় সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা ধানমন্ডিস্থ রাজনৈতিক কার্যালয় (বাড়ি-৫১/এ, সড়ক-৩/এ, ধানমন্ডি আ/এ, ধানমন্ডি, ঢাকা) থেকে মনোনয়নের জন্য আবেদনপত্র সংগ্রহ এবং জমা প্রদান করতে হবে।

সংশ্লিষ্ট নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশীদের যথাযথ স্বাস্থ্য সুরক্ষাবিধি মেনে এবং কোনো ধরনের অতিরিক্ত লোকসমাগম ছাড়া প্রার্থী নিজে অথবা প্রার্থীর একজন যোগ্য প্রতিনিধির মাধ্যমে আবেদনপত্র সংগ্রহ ও জমা প্রদান করতে হবে। আবেদনপত্র সংগ্রহের সময় অবশ্যই প্রার্থীর জাতীয় পরিচয়পত্রের ফটোকপি সঙ্গে আনতে হবে এবং আগামী ১২ এপ্রিল ২০২৩ বুধবার বিকেল ৪টার মধ্যে মনোনয়ন ফরম জমা প্রদান করতে হবে।

 

 

আরপি/এসআর-০৮



আপনার মূল্যবান মতামত দিন:

Top