রাজশাহী বৃহঃস্পতিবার, ২৩শে মে ২০২৪, ৯ই জ্যৈষ্ঠ ১৪৩১


এমপির সামনে সংঘর্ষে জড়ালেন আ’লীগের দু’গ্রুপ


প্রকাশিত:
২৬ মার্চ ২০২৩ ২১:০৮

আপডেট:
২৩ মে ২০২৪ ০৩:৫১

ছবি: সংগৃহীত

বরিশাল-২ আসনের সংসদ সদস্য শাহ আলম তালুকদারের সামনে উজিরপুর উপজেলা আওয়ামী লীগের দুই সহ-সভাপতি গ্ৰুপের মধ্যে মারধরের ঘটনা ঘটেছে।

রোববার (২৬ মার্চ) সকালে উজিরপুর উপজেলা পরিষদ চত্বরে স্বাধীনতা ও জাতীয় দিবসের অনুষ্ঠানে এ ঘটনা ঘটে।

এ সময় উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও সাবেক চেয়ারম্যান হাফিজুর রহমান ওরফে ইকবালের বিরুদ্ধে একই কমিটির সহ-সভাপতি ইদ্রিস সরদারকে (৪৫) পিটিয়ে রক্তাক্ত জখম করার অভিযোগ উঠেছে। গুরুতর আহত ইদ্রিস সরদারকে উজিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শী ও আহত সূত্রে জানা গেছে, মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে উজিরপুর উপজেলা প্রশাসনের উদ্যোগে সকাল ১০টার দিকে উপজেলা পরিষদ মিলনায়তনে আলোচনা সভার আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন বরিশাল-২ আসনের সংসদ সদস্য মো. শাহ আলম তালুকদার। সকাল সাড়ে ৯টায় প্রধান অতিথি অনুষ্ঠানস্থলে হাজির হলে তার সঙ্গে উপস্থিত হন উজিরপুর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও উজিরপুর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মো. হাফিজুর রহমান ওরফে ইকবাল এবং একই কমিটির সহ-সভাপতি মো. ইদ্রিস সরদার।

এ সময় সাবেক উপজেলা চেয়ারম্যান হাফিজুর রহমান সাংসদের সামনে ইদ্রিস সরদারকে কটূক্তি করে অশালীন ও অসংলগ্ন মন্তব্য করলে ইদ্রিস তার প্রতিবাদ করলে হাফিজুর রহমান তাকে সাংসদের সামনে মারধর শুরু করেন।

আহত উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো. ইদ্রিস সরদার করে বলেন, সংসদ সদস্যর সামনে সাবেক উপজেলা চেয়ারম্যান হাফিজুর রহমান আমাকে নিয়ে কটূক্তি ও অশালীন মন্তব্য করে। আমি সাবেক উপজেলা চেয়ারম্যানের কথার প্রতিবাদ করলে হাফিজুর রহমান আমার ওপর হামলা চালিয়ে মারধর শুরু করে। এ সময় তার সঙ্গে থাকা ছাত্রলীগ ও যুবলীগ ক্যাডার কাজী রিয়াজ (২৭), পলাশ তালুকদার (৩০) ও রুবেল হোসেন (২৫) ইদ্রিসসহ ৭/৮ জন সন্ত্রাসী আমাকে লাঠিপেটা করে রক্তাক্ত জখম করেছে। পরে স্থানীয়রা আমাকে উদ্ধার করে উজিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

অভিযোগের ব্যাপারে জানতে হাফিজুর রহমানকে ফোন করলে তা বন্ধ পাওয়া যায়।

এ ব্যাপারে উজিরপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল হাসান বলেন, এখনও এ ঘটনায় কোনো মামলা হয়নি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

 

 

আরপি/এসআর-০৯



আপনার মূল্যবান মতামত দিন:

Top