রাজশাহী শনিবার, ২৭শে এপ্রিল ২০২৪, ১৫ই বৈশাখ ১৪৩১


গুলশানের সেই ভবনের মালিক বিএনপির সাবেক এমপি


প্রকাশিত:
২১ ফেব্রুয়ারি ২০২৩ ০২:৪০

আপডেট:
২৭ এপ্রিল ২০২৪ ২৩:০৩

ছবি: সংগৃহীত

গুলশানে আগুন লাগা সেই ভবনটি মালিক বিএনপির সাবেক সংসদ সদস্য মো. মোশারফ হোসেন বলে জানিয়েছেন এনামুল হক কালাম নামের এক ব্যবসায়ী। তিনি কনা এন্টারপ্রাইজ নামের একটি প্রতিষ্ঠানের মালিক।

সোমবার (২০ ফেব্রুয়ারি) দুপুরে গুলশান দুই নম্বরের ১০৪ নম্বর রোডের ২ নম্বর বাড়ি দেখতে এসে উপস্থিত সাংবাদিকদের কাছে এমন তথ্য জানান তিনি।

সকল ধরনের নিয়ম মেনে ভবন নির্মাণ করা হয়েছে জানিয়ে এনামুল হক কালাম বলেন, ওই ভবনে ২৬টি ফ্ল্যাট রয়েছে। ২০১১-২০১২ সালের দিকে এই ভবনের নির্মাণ কাজ শুরু হয়। ২০১৮-২০১৯ সালের দিকে নির্মাণ কাজ শেষ হয়। নির্মাণ কাজের সময় পাথরসহ বিভিন্ন মালামাল সরবরাহ করেছেন বলে দাবি করেন তিনি।

তিনি আরও জানান, মোশারফ হোসেনের সঙ্গে ওই ভবনের জাকির সাহেব নামের এক ব্যক্তি অংশীদার আছেন। তবে জাকির সাহেবের পরিচয় জানাতে পারেননি তিনি।

এর আগে রোববার (১৯ ফেব্রুয়ারি) সন্ধ্যা ৭টার দিকে গুলশানের ওই বাসায় আগুন লাগে। ফায়ার সার্ভিস ও যৌথ বাহিনীর উদ্ধার কর্মীদের দীর্ঘ চার ঘণ্টার চেষ্টায় রাত ১১টার দিকে আগুন নিয়ন্ত্রণে আসে। ওই ঘটনায় এক জন নিহত হয়েছেন।

এছাড়া ভবনটি থেকে আরও ২২ জনকে জীবিত উদ্ধার করা হয়। তাদের মধ্যে চারজনের অবস্থা আশঙ্কাজনক ছিল। তাদের মধ্যে আজ ভোরে একজনের মৃত্যু হয়েছে।

 

 

আরপি/এসআর-০২


বিষয়: আগুন


আপনার মূল্যবান মতামত দিন:

Top