রাজশাহী বৃহঃস্পতিবার, ২৫শে এপ্রিল ২০২৪, ১৩ই বৈশাখ ১৪৩১


খালেদা জিয়াকে বিদেশে নেয়ার দাবি বিশৃঙ্খলা সৃষ্টির পাঁয়তারা


প্রকাশিত:
২৪ ডিসেম্বর ২০২১ ০৫:৩১

আপডেট:
২৫ এপ্রিল ২০২৪ ১৮:৩৩

ঝালকাঠি জেলার নলছিটি উপজেলার চায়না মাঠে প্রধান অতিথির বক্তব্য দিচ্ছেন সাংসদ আমির হোসেন আমু

আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও ১৪ দলের সমন্বয়ক সংসদ সদস্য আমির হোসেন আমু বলেছেন, খালেদা জিয়াকে বিদেশে নেয়া বিএনপির কোনো দাবি নয়, বিশৃঙ্খলা সৃষ্টির পাঁয়তারা। তাদের হাস্যকর এ দাবি মানুষ গ্রহণ করেনি। কারণ, খালেদা জিয়া দুই বছর কারাগারে ছিলেন। তিনি যখন বন্দি হন, তখন এক জায়গায়ও মিছিল হয়নি। এখন কেন তাকে বিদেশে চিকিৎসার দাবি তুলছেন? অথচ তার জন্য বিদেশ থেকে একজন চিকিৎসক আনতে পারেন না।

বৃহস্পতিবার (২৩ ডিসেম্বর) দুপুরে ঝালকাঠি জেলার নলছিটি উপজেলার চায়না মাঠে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে জেলা আওয়ামী লীগ আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

আমির হোসেন আমু বলেন, বিএনপি সারাজীবনই দেশের অমঙ্গল কামনা করেছে। এ জন্য বিএনপিকে বাংলার মানুষ ত্যাগ করেছে। বাংলাদেশকে সৃষ্টি করেছেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। মানুষকে স্বাধীনতার সংগ্রামে উদ্বুদ্ধ করেছিলেন তিনি। অথচ যারা সেদিন গণহত্যা করেছিল সেই মানবতাবিরোধী যুদ্ধাপরাধীদের সঙ্গে জোট করে সরকার গঠন করেছিল বিএনপি। তারা কখনো দেশপ্রেমিক হতে পারে না।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি তছলিম উদ্দিন চৌধুরীর সভাপতিত্বে জনসভায় অন্যদের মধ্যে বক্তব্য দেন- আমির হোসেন আমুর মেয়ে ব্যারিস্টার সুমাইয়া হোসেন অদিতি, জেলা আওয়ামী লীগের সভাপতি সরদার মো. শাহ আলম, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির, নলছিটি উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. সিদ্দিকুর রহমান, যুবলীগের আহ্বায়ক দুলাল শরীফ ও ছাত্রলীগ সভাপতি অনিক রহমান সরদার।

 

আরপি/ এমএএইচ-০৯



আপনার মূল্যবান মতামত দিন:

Top