রাজশাহী বৃহঃস্পতিবার, ১লা অক্টোবর ২০২০, ১৭ই আশ্বিন ১৪২৭


জাতীয় শ্রমিক লীগ পাবনার সাধারণ সম্পাদক মালিথা’র ইন্তেকাল


প্রকাশিত:
৪ সেপ্টেম্বর ২০২০ ০৭:০১

আপডেট:
১ অক্টোবর ২০২০ ০৮:০৯

আব্দুল হাকিম মালিথা

জাতীয় শ্রমিক লীগ পাবনা জেলা শাখার সাধারণ সম্পাদক, বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ড শ্রমিক কর্মচারী লীগ- (সিবিএ) কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল হাকিম মালিথা ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ...রাজিউন)। গত বৃহস্পতিবার ভোর ৪টায় নিজ বাসভবনে হৃদযন্ত্রের ক্রিয়া করে শেষ নিশ্বাস ত্যাগ করেন।

মৃত্যুকালে তিনি স্ত্রী, ৩ ছেলেসহ অসংখ্য আত্বীয় স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। বাদ যোহর জানাজা শেষে চকছাতিয়ানী কবরস্থানে তাকে দাফন করা হয়। পাবনার পরিচিত মুখ জনপ্রিয় শ্রমিক নেতা, গায়ক ও সদালোপী আব্দুল হাকিম মালিথার মৃত্যুতে পাবনায় শোকের ছায়া নেমে আসে। মৃত্যুর খবর শোনর পর থেকেই শুভাকাক্সক্ষীরা তাকে শেষ বারের মতো দেখতে তার বাসভবনে ভীড় জমায়।

শ্রমিক নেতা আব্দুল হাকিম মালিথার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন, পাবনা-৫ আসনের সংসদ সদস্য গোলাম ফারুক প্রিন্স, পাবনা ও সিরাজগঞ্জ সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য নাদিরা ইয়াসমিন জলি, উপজেলা পরিষদের চেয়ারম্যান মোশাররফ হোসেন, মহিলা ভাইস চেয়ারম্যান শামসুন্নাহার রেখা, জেলা আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক সরদার মিঠু আহ্মেদ, প্রচার সম্পাদক কামিল হোসেন, জাতীয় শ্রমিক লীগ পাবনা জেলা শাখার সভাপতি ফুরকান আলী, দপ্তর সম্পাদক এম. রুহুল আমিন, পাবনা জেলা অটো টেম্পু, অটো রিক্সা ও মিশুক শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মো. আলমগীর হোসেন, পাবনা জেলা বিড়ি মজদুর ইউনিয়নের উপদেষ্টা মজিবুর রহমান, সভাপতি হারিক হোসেন, সাধারণ সম্পাদক শামীম ইসলাম, এশিয়ান টিভির পাবনা জেলা প্রতিনিধি ও হৃদয়ে পাবনার আহ্বায়ক আর কে আকাশ, আকাশ নিউজ ২৪ ডটকম’র জ্যেষ্ঠ প্রতিবেদক আসাদুল ইসলাম শফিক, জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক শিবলী সাদিক, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ইঞ্জি. রুহুল আমিন, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক তাজুল হোসেন প্রমূখ।

তারা মরহুমের শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা ও মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন।

 

আরপি/এমএএইচ




আপনার মূল্যবান মতামত দিন:

Top