রাজশাহী শনিবার, ২৫শে সেপ্টেম্বর ২০২১, ১০ই আশ্বিন ১৪২৮


বনগ্রাম বাজার বণিক সমিতির সভাপতি নিতাই সম্পাদক বাবু


প্রকাশিত:
৩১ আগস্ট ২০২১ ২২:৫৮

আপডেট:
২৫ সেপ্টেম্বর ২০২১ ০২:৪৭

ফাইল ছবি

পাবনা আতাইকুলা থানার বনগ্রাম বাজার বণিক সমিতির পূর্বের কমিটি বিলুপ্ত করে নতুন কমিটি গঠন করা হয়েছে। ব্যবসায়ী নিতাই পদ ঘোষকে সভাপতি ও আলহাজ্ব আব্দুর রহিম বাবুকে সাধারণ সম্পাদক করে (দ্বিবার্ষিক) ৫১ সদস্য বিশিষ্ট্য পাবনা আর-আতাইকুলা থানার (আর-আতাইকুলা ইউনিয়ন) বনগ্রাম বাজার বণিক সমিতি গঠন করা হয়েছে।

এ উপলক্ষে মঙ্গলবার বেলা ৪টায় বনগ্রাম বাজারে আয়োজিত আলোচনা সভায় আবু বক্কর সিদ্দিকের সভাপতিত্বে ও সাংবাদিক মনোয়ার পারভেজ মানিকের পরিচালনায় বক্তব্য রাখেন, ক্ষেতুপাড়া ইউপি চেয়ারম্যান মো. মনসুর আলম পিঞ্চু, আর-আতাইকুলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মিরাজুল ইসলাম বিশ্বাস, বনগ্রাম বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শ্রী গোপাল চন্দ্র ঘোষ, বাংলাদেশ টেলিভিশনের পাবনা জেলা প্রতিনিধি নজরুল ইসলাম বাঁধন, বিশিষ্ট্য ব্যবসায়ী শ্রী কার্তিক চন্দ্র সাহা, মো. ফিরোজ মোল্লা, রাশেদুল ইসলাম ডেভিডসহ আরও অনেকে। এসময় বনগ্রাম বাজারের ব্যবসায়ী ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

আলোচনা সভায় পূর্বের কমিটি বিলুপ্ত ঘোষণা করে বনগ্রাম বাজার ব্যবসায়ীদের মতামতের ভিত্তিতে বিশিষ্ট্য ব্যবসায়ী শ্রী নিতাই পদ ঘোষ কে সভাপতি ও আলহাজ্ব আব্দুর রহিম বাবুকে সাধারণ সম্পাদক নির্বাচিত করে ৫১ সদস্য বিশিষ্ট্য বনগ্রাম বাজার বণিক সমিতির অনুমোদন দেয়া হয়।

নবগঠিত কমিটির নেতৃবৃন্দকে অভিনন্দন জানিয়েছেন, হাতিল ফার্নিচার পাবনার একেএম মঞ্জুরুল হক, এশিয়ান টিভির পাবনা জেলা প্রতিনিধি আর কে আকাশ, আনন্দ টিভির পাবনা জেলা প্রতিনিধি সেলিম মোর্শেদ রানা, পথ সাহিত্য সংসদের সাধারণ সম্পাদক মীর ফজলুল করিম বাচ্চু, শহীদ মুক্তিযোদ্ধা কিরণ ও বুলগানিন স্মৃতি পরিষদের সভাপতি মশিউর রহমান বিপ্লব প্রমূখ।

 

 

আরপি/এসআর-২০



আপনার মূল্যবান মতামত দিন:

Top