রাজশাহী শুক্রবার, ১৪ই মে ২০২১, ১লা জ্যৈষ্ঠ ১৪২৮


পাবনায় কৃষকের ধান কেটে দিলো স্বেচ্ছাসেবক লীগ


প্রকাশিত:
৩০ এপ্রিল ২০২১ ২১:৩৪

আপডেট:
১৪ মে ২০২১ ১০:৫৩

ছবি: প্রতিনিধি

পাবনায় কৃষকের ৪৭ শতাংশ জমির ধান কেটে দিয়েছে পাবনা জেলা স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীরা। জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি খন্দকার আহমেদ শরীফ ডাবলু ও সাধারণ সম্পাদক ইঞ্জি. রুহুল আমিনের নেতৃত্বে স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা শুক্রবার পাবনা সদর উপজেলার নাজিরপুরে মোহা. নফসের নামক এক কৃষকের ধান কেটে আঁটি বেঁধে মাথায় করে বাড়ি পৌঁছে দেন এবং ধান মাড়াই করে দেন।

এসময় পাবনা জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি ভিপি আব্দুল আজিজ, নাসিম ফকির, যুগ্ম সম্পাদক নাজমুল আহমেদ ডন, বাবু শেখ, সাংগঠনিক সম্পাদক হাসিবুর রহমান নাসিম, সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আবুল বাশার, পাবনা মেডিক্যাল কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি ডা. মাহফুজ নয়ন, জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক সামিউল ইসলাম নিয়ন, মুকুলসহ সংগঠনের বিভিন্ন ইউনিটের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

এসময় জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি খন্দকার আহমেদ শরীফ ডাবলু বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশনায় কৃষকের পাশে দাঁড়ানোর অংশ হিসেবে আমরা ধান কাটায় অংশ নিয়েছি।

সাধারণ সম্পাদক ইঞ্জি. রুহুল আমিন বলেন, করোনা ভাইরাসের প্রভাবে কৃষক ধান কাটতে শ্রমিক পাচ্ছে না। জমির ধান সময়মতো কাটতে না পারলে ক্ষতিগ্রস্থ হবেন তারা। কৃষক না বাঁচলে তো মানুষ বাঁচবে না। তাই সবাই মিলে কৃষকের ধান কেটে বাড়িতে পৌঁছে দিয়েছি।

আরপি/ এসআই



আপনার মূল্যবান মতামত দিন:

Top