রাজশাহী বৃহঃস্পতিবার, ২৫শে এপ্রিল ২০২৪, ১৩ই বৈশাখ ১৪৩১


দুস্থদের এক মাসের খাবার দিল গ্রামীণ ব্যাংক


প্রকাশিত:
১৮ মে ২০২০ ০৬:০৮

আপডেট:
২৫ এপ্রিল ২০২৪ ১০:০৪

দুস্থদের এক মাসের খাবার দিল গ্রামীণ ব্যাংক

নওগাঁর পত্নীতলা, মহাদেবপুর, পোরশা ও সাপাহার এলাকার দুস্থ, অসহায় ও হত দরিদ্র পরিবারকে এক মাসের খাদ্র সহায়তা হিসাবে ত্রাণ দিয়েছে গ্রামীণ ব্যাংক সাপাহার এরিয়া ।

রবিবার (১৭ মে) সকালে গ্রামীণ ব্যাংক হাতুড় মহাদেবপুর শাখা কার্যালয়ে ৩য় দফায় এ র্কাক্রমের উদ্বোধন করেন জোনাল ম্যানেজার মল্লিক বক্তিয়ার হোসেন। 

নিরাপদ দূরত্ব বজায় রেখে ত্রাণ বিতরণ এই অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, এরিয়া ম্যানেজার সেলিম পারভেজ, শাখা ব্যবস্থাপক দুরুল হুদা, সেকেন্ড অফিসার শাহিন হোসেন, শাখা প্রতিনিধি মাসুদ রানা, অফিসার রেজাউল হক শাহ প্রমূখ ।

এসব হতদরিদ্র পরিবার কে এক মাসের খাবার হিসাবে প্রত্যেকে কে ৩০ কেজি চাল, ৮ কেজি আলু, ৪ কেজি ডাল, ২ লিটার তেল, লবণ, সাবান ও নগদ ৬ শত টাকা দেয়া হয়েছে।

ত্রাণ পেয়ে হতদরিদ্র খতেবালা জানান, চারিদিকে খাদ্য সংকটের কারণে মানুষ নিজেই বিপদে ভিক্ষা দেয়ার মত মানুষ নেই। তাছাড়া বাড়ির বের হওয়াও বিপদ। চরম এই সংকট মুহূর্তে ১ মাসের খাবার পেয়ে তারা খুব খুশি।

এ সময় জোনাল ম্যানেজার মল্লিক বক্তিয়ার হোসেন বলেন , সারা বিশ্বে চলছে প্রাণঘাতী করোনা ভাইরাসের প্রাদুর্ভাব। সেই প্রেক্ষিতে বাংলাদেশেও বেড়ে চলছে আক্রান্ত সংখ্যা। বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার আহবানে গ্রামীণ ব্যাংক নওগাঁ জোনে ১ হাজার ১৬ জনকে ৩৮ লক্ষ ৬৪ হাজার টাকার খাদ্য সহায়তা বিতরণ করা হয়েছে । তিনি সকলকে স্বাস্থ্যবিধি মেনে চলা, সামাজিক দূরত্ব বজায় রাখা, নিরাপদে ও ঘরে থাকতে এবং ঘন ঘন সাবান পানি দিয়ে ২০ সেকেন্ড ধরে হাত ধোয়ার পরার্মশ দেন।

 

আরপি/ এএন



আপনার মূল্যবান মতামত দিন:

Top