রাজশাহী শুক্রবার, ২৬শে এপ্রিল ২০২৪, ১৪ই বৈশাখ ১৪৩১


আত্রাইয়ের আট কেন্দ্রে ৪৮০০ ব্যক্তিকে টিকা প্রদান


প্রকাশিত:
৮ আগস্ট ২০২১ ০৪:৪৮

আপডেট:
২৬ এপ্রিল ২০২৪ ১৭:৪৭

ছবি: টিকা প্রদান

নওগাঁর আত্রাই উপজেলার ইউনিয়ন পর্যায়ে গণ-ভ্যাকসিন গ্রহনে সাধারণ মানুষের ব্যাপক সাড়া পরিলক্ষিত দেখা গেছে। করোনা প্রতিরোধে সরকার ঘোষিত গণ ভ্যাকসিনেশন কর্মসূচির আওতায় মোট ৪ হাজার ৮০০ ব্যক্তিকে টিকা প্রদান করা হয়েছে।

আত্রাই উপজেলা নির্বার্হী অফিসার ইকতেখারুল ইসলাম জানিয়েছেন, উপজেলার আটটি ইউনিয়নে আটটি কেন্দ্রে চব্বিশটি বুথে ৪ হাজার ৮০০ জনকে আটটি কেন্দ্রে শনিবার সকাল ৯ টা থেকে এই গণ-ভ্যাকসিন প্রদান শুরু হয়েছে।

এদিকে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডাঃ রোখসানা আকতার হ্যাপীর দেয়া তথ্য মতে উপজেলার ৮টি ইউনিয়নে ৮ কেন্দ্রে ২৪টি বুথে এসব টিকা প্রদান কার্যক্রম চলছে। ইউনিয়ন পর্যায়ে প্রতিটি কেন্দ্রে ৬ শ জন করে ৪ হাজার ৮০০ জন ব্যক্তিকে এই টিকা প্রদান করা হয়েছে।

সকাল থেকে কেন্দ্র গুলোতে টিকা গ্রহন করতে নারী –পুরুষ দীর্ঘ লাইনে দাঁড়িয়ে থেকে ভ্যাকসিন গ্রহন করতে দেখা গেছে। শনিবার (৭ আগষ্ট) সকাল ৯টায় আহসানগঞ্জ ইউনিয়নের আহসানগঞ্জ উল্ল্যাহ মেমোরিয়াল মডেল সরকারী উচ্চ বিদ্যালয় কেন্দ্র

ও পাঁচুপুর ইউনিয়ন পরিষদ কেন্দ্র আত্রাই পাইলট উচ্চ বালিকা বিদ্যালয় কেন্দ্র করোনা উপজেলা স্বাস্থ কম্পলেক্স এর আয়োজনে, উপজেলা প্রশাসনের সার্বিক সহযোগিতায় এবং আহসান গঞ্ ইউনিয়ন পরিষদের বাস্তবায়নে করোনা ভাইরাস প্রতিরোধে সরকার ঘোষিত গণ ভ্যাকসিনেশন কর্মসূচির উদ্বোধন করেন আত্রাই–রাণীনগর সাংসদ আলহাজ্ব মোঃ আনোয়ার হোসেন হেলাল।

এসময় উপস্থিত ছিলেন আত্রাই উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মোঃ এবাদুর রহমান এবাদ, উপজেলা নির্বাহী অফিসার ইকতেখারুল ইসলাম,আত্রাই উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডাঃ রোখসানা আকতার হ্যাপী, আত্রাই থানা অফিসার ইনচাজ (ওসি) আবুল কালাম আজাদ, উপজেলা আওয়ামী লীগ সভাপতি শ্রী নৃপেন্দ্র নাথ দত্ত দুলাল, সিনিয়র সহ-সভাপতি চৌধুরী গোলাম মোস্তফা বাদল, সাধারণ সম্পাদক ও আহসানগঞ্জ ইউপি চেয়ারম্যান মোঃ-আক্কাছ আলী, পাঁচুপুর ইউপি চেয়ারম্যান আফছার আলী প্রামানিক, যুগ্ন- সাধারণ সম্পাদক নাহিদ ইসলাম বিপ্লব,সাংগঠনিক সম্পাদক ফজলে রাব্বী জুয়েল সহ দলের অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ ও আত্রাই উপজেলার কর্মরত সাংবাদিক গন প্রমূখ।

 

 

আরপি/এসআর-২০



আপনার মূল্যবান মতামত দিন:

Top