রাজশাহী বুধবার, ২৪শে এপ্রিল ২০২৪, ১২ই বৈশাখ ১৪৩১


আত্রাই উপজেলা প্রেস ক্লাবের উদ্যোগে হ্যান্ড স্যানিটাইজার ও মাস্ক বিতরণ


প্রকাশিত:
২১ এপ্রিল ২০২১ ০৪:১৩

আপডেট:
২১ এপ্রিল ২০২১ ২০:২১

ছবি: হ্যান্ড স্যানিটাইজার, এবং মাস্ক বিতরণ করছেন স্থানীয় সাংবাদিকরা

নওগাঁ আত্রাই উপজেলা প্রেস ক্লাবের উদ্যোগে মঙ্গলবার সকালে উপজেলার, সাহেবগঞ্জ কাঁচাবাজার, স্টেশনবাজার, আত্রাই সাবরেজিষ্ট্রী বাজার (নতুনবাজার) শেখ গাটেন শপিংমল,আত্রাই টোলমূক্ত মাছ বাজারসহ বিভিন্ন স্থানে হ্যান্ড স্যানিটাইজার এবং মাস্ক বিতরণ করা হয়েছে।

হ্যান্ড স্যানিটাইজার ও মাস্ক বিতরণের ক্ষেত্রে ভ্যানচালক, ব্যাটারী চালিত অটো রিস্কাচালক,গন পরিবহনের চালক ও চালকদের সহকারীদের বেশি প্রাধান্য দেওয়া হয়।

উপজেলা প্রেস ক্লাবের সভাপতি একেএম কামাল উদ্দিন বলেন, উপজেলা প্রশাসনের প্রদানকৃত ও আমাদের নিজস্ব অনুদানে হ্যান্ড স্যানিটাইজার কিনে বিতরণ করলাম। এটা আমাদের উপজেলা প্রেস ক্লাবের চলমান কার্যক্রম, আমরা করোনা প্রতিরোধে মানুষের পাশে আছি এবং থাকবো।

তিনি আরো বলেন আজ পৃথিবী একটি সংকটের মধ্য দিয়ে যাচ্ছে আমাদের দেশ অর্থনৈতিকভাবে উন্নত দেশের মতো এত স্বাবলম্বী নয়, তাই এই চ্যালেঞ্জ মোকাবিলার জন্য আমাদের নিজেদের সচেতন হওয়া ছাড়া আর কোন উপায় নাই। তাই করোনা প্রতিরোধ করার জন্য আমাদের এই ক্ষুদ্র প্রচেষ্টা।।

উপজেলা প্রেসক্লাবের যুগ্ন-সাধারণ সম্পাদক কাজী রহমান বলেন, আমরা উপজেলা প্রেসক্লাবের উদ্যোগে ভ্যান চালক, ব্যাটারী চালিত অটো রিস্কা ও গণ পরিবহনের চালক এবং চালকদের সহকারীদের মাঝে হ্যান্ড স্যানিটাইজার বিতরণের মাধ্যমে তাদের নিরাপদ ও সচেতন করার চেষ্টা করছি।  এ মাস্ক বিতরণে বিশেষ ভাবে সহযোগিতা করেছেন উপজলা নির্বাহী অফিসার করোনা প্রতিরোধের ফেরিওয়ালা মোঃ ইকতেখারুল ইসলাম।

বিতরণ সময় উপস্থিত ছিলেন উপজেলা নিবাহী অফিসার মোঃ ইকতেখারুল ইসলাম, উপজেলা পরিষদের চেয়াম্যান আলহাজ্ব এবাদুর রহমান এবাদ,আত্রাই থানার অফিসার ইনচাজ মোঃ আবুল কালাম আজাদ, তদন্ত ওসি মোজাম্মেল হক কাজী, আত্রাই প্রেস ক্লাবের উপদেষ্টা ও উপজেলা ভাইস চেয়ারম্যান শেখ হাফিজুর রহমান, মহিলা ভাইস চেয়ারম্যান মমতাজ বেগম, উপজেলা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক সরদার উত্তাল মাহমুদ, সহ- সিনিয়র সভাপতি অধ্যাপক আজাহার আলী, সিনিয়র সহ-সভাপতি নারী সাংবাদিক রওশন আরা পারভীন শিলা, মোঃ সামসুজ্জামান সেন্টু, জছিমুদ্দিন জনি সহ উপজেলা প্রেস ক্লাবের সকল সদস্যবৃন্দ।

আরপি/ এসআই



আপনার মূল্যবান মতামত দিন:

Top