রাজশাহী শুক্রবার, ১৯শে এপ্রিল ২০২৪, ৬ই বৈশাখ ১৪৩১


মোবাইলে কলেজছাত্রীর আপত্তিকর ভিডিও ধারণ, অতঃপর...


প্রকাশিত:
৮ এপ্রিল ২০২১ ২২:২১

আপডেট:
১৯ এপ্রিল ২০২৪ ০২:১৫

সংগৃহীত

নওগাঁর মহাদেবপুরে উপজেলায় কলেজছাত্রীর (১৮) সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তুলে মোবাইল ফোনে আপত্তিকর ছবি ও ভিডিও চিত্র ধারণ করে প্রেমিক। পরে ভিডিও ও ছবি প্রেমিক তার বন্ধুর কাছে সংরক্ষণ করে। এ সুযোগ কাজে লাগিয়ে কলেজছাত্রীকে কুপ্রস্তাব দেয়া হয়। কলেজছাত্রী কুপ্রস্তাবে রাজি না হওয়ায় ভিডিও ও ছবি ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার ভয় দেখানো হয়।

ঘটনায় কলেজছাত্রীর বাবা বাদী হয়ে মঙ্গলবার উপজেলার রাইগাঁ মধ্যপাড়া গ্রামের প্রেমিক সাইদিস হাসান ওরফে সনি (১৯) ও তার বন্ধু অভিজিৎ কুমারের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইন এবং পর্নোগ্রাফি আইনে পৃথক ধারায় মহাদেবপুর থানায় মামলা করেন।

জানা গেছে, কলেজছাত্রীর সঙ্গে তার সহপাঠী ওরফে সনির প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। সম্পর্কের সূত্রে গোপনে ঘনিষ্ঠ মুহূর্তের ছবি ও ভিডিও চিত্র ধারণ করে সনি। একপর্যায়ে ছাত্রী তাদের প্রেমের সম্পর্কের বিষয়টি দুই পরিবারকে জানিয়ে বিয়ের কথা বলে। কিন্তু সনি তাকে বিয়ে করতে পারবেন না এবং তাদের সম্পর্কের কথা কাউকে জানালে ছবি ও ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দিবে বলে হুমকি দেয়।

সনি ছবি ও ভিডিওগুলো তার বন্ধু অভিজিৎ কুমারের নিকট সংরক্ষণে রাখে। অভিজিৎ এ সুযোগকে কাজে লাগিয়ে গত ২৮ মার্চ কলেজছাত্রীকে দেখায় এবং তাকে কুপ্রস্তাব দেয়। বিষয়টি কলেজছাত্রী তার পরিবারকে জানায়।

মহাদেবপুর থানার ওসি আজম উদ্দিন মাহমুদ বলেন, ছবি ও ভিডিও ধারণের বিষয়টির প্রাথমিক সত্যতা পাওয়া গেছে। মামলার প্রধান আসামি সনিকে গ্রেফতার করে মঙ্গলবার বিকালে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। মামলার অপর আসামি পলাতক। তাকে গ্রেফতারের চেষ্টা চলছে।

আরপি/ এসআই-১৭



আপনার মূল্যবান মতামত দিন:

Top