রাজশাহী শনিবার, ২০শে এপ্রিল ২০২৪, ৮ই বৈশাখ ১৪৩১


ধারের টাকা চাওয়ায় প্রেমিকের গায়ে আগুন


প্রকাশিত:
২৩ ডিসেম্বর ২০১৯ ২২:১৯

আপডেট:
২০ এপ্রিল ২০২৪ ১২:৩৬

ছবি: সংগৃহীত

ধারের টাকা ফেরত চাওয়ায় শাহজাহান নামের এক তরুণের গায়ে আগুন দিয়ে পুড়িয়ে হত্যাচেষ্টার অভিযোগ উঠেছে এক প্রেমিকার বিরুদ্ধে। গুরুতর আহত অবস্থায় ওই যুবককে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় অভিযুক্ত তরুণীকে গ্রেফতার করেছে পুলিশ।

ভারতের পশ্চিমবঙ্গে উলটপুরাণ উত্তর ২৪ পরগনার গোপালনগরে এ ঘটনা ঘটেছে।

পুলিশের বরাত দিয়ে সংবাদ প্রতিদিন জানিয়েছে, আহত শাহজাহান বিবাহিত। তার একটি সন্তান রয়েছে। অভিযুক্ত হালিমা বিবি তার প্রতিবেশী। ১০ বছর আগে ইসলামপুরের রাজবর মণ্ডলের সঙ্গে বিয়ে হয় ওই তরুণীর। এরপরই শাহাজাহানের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়ে হালিমা।

টাকা পয়সা নিয়ে বেশ কিছুদিন ধরে তাদের মধ্যে অশান্তি চলছিল। শনিবার রাতে হালিমা বিবির বাড়িতে গিয়েছিলেন শাহজাহান। সেই সময় দরজা বন্ধ করে যুবকের গায়ে কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে দেয় হালিমা।

পরে তাকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়। পরে দগ্ধ তরুণের থেকে পাওয়া তথ্যের ভিত্তিতে গ্রেফতার করা হয়েছে অভিযুক্তকে।

শাহাজাহানের পরিবার সূত্রে জানা গেছে, প্রায় সাত বছর ধরে শাহজাহান মালয়েশিয়া কাজ করে। সেই সময় থেকেই হালিমার সঙ্গে সম্পর্ক ছিল শাহাজাহানের।

হালিমা তার থেকে প্রচুর টাকাও নিয়েছিল ধার হিসেবে। শনিবার সেই টাকা চাইতে যায় শাহাজান। তখনই তাকে পুড়িয়ে খুনের চেষ্টা করা হয় বলে অভিযোগ।

 

 

আরপি/এমএইচ



আপনার মূল্যবান মতামত দিন:

Top