রাজশাহী শনিবার, ৪ঠা মে ২০২৪, ২১শে বৈশাখ ১৪৩১


দীর্ঘদিন ধরে অসুস্থ স্ত্রী, তাই জীবন্ত কবর দিল স্বামী


প্রকাশিত:
৭ ডিসেম্বর ২০১৯ ০৬:৫০

আপডেট:
৪ মে ২০২৪ ০৫:০৪

ছবি: সংগৃহীত

দীর্ঘদিন ধরে অসুস্থ হয়ে বিছানাগত ছিলেন তনভি (৪৪)। অনেক চেষ্টা করেও তাকে সুস্থ করতে পারেননি চিকিৎসকরা। এদিকে তার চিকিৎসার পেছনে ব্যয় করতে করতে নিঃস্ব স্বামী। তবে শেষমেশ স্ত্রীর ওপর বিরক্ত হয়ে তিনি যা করেছেন তা বর্বর। স্ত্রীকে জীবন্ত কবর দিয়েছেন তিনি।

এমন পাশবিক ঘটনা ঘটেছে ভারতে।

স্থানীয়রা জানান, কয়েক বছর আগে তুকারাম শেটগাঁওকর (৪৬) নামে এক ব্যক্তির সঙ্গে বিয়ে হয়েছিল তনভী (৪৪) নামে ওই নারীর। প্রথম সব ঠিকঠাক থাকলেও পরে শারীরিক অসুস্থতার জন্য বিছানায় শয্যাশায়ী হয়ে পড়েন তনভী। দীর্ঘদিন ধরে চেষ্টা করেও তাকে সুস্থ করা যায়নি। এদিকে তার চিকিৎসায় প্রায় সব টাকা খরচ হয়ে যায় তুকারামের। কোনো উপায় না দেখে গত বুধবার গ্রামের একটি সেচ প্রকল্পের জায়গায় স্ত্রীকে জীবন্ত পুঁতে ফেলেন এই পাষণ্ড স্বামী।

বৃহস্পতিবার সকালে সেচ প্রকল্পের জন্য খোঁড়া ক্যানালে মাটি সমান করছিলেন কিছু শ্রমিক। আচমকা সেখানে উপস্থিত হয়ে কাজ বন্ধ করার কথা বলে তুকারাম। তাকে অগ্রাহ্য করে মেশিনের সাহায্যে মাটি তুলেছিলেন ওই শ্রমিকরা। খানিকটা মাটি তোলার পরেই ওই নারীর মৃতদেহ দেখতে পান তারা। বিষয়টি দেখে এলাকা ছেড়ে পালান তুকারাম।

এ ঘটনায় তুকারামকে গ্রেফতার করেছে পুলিশ। তিনি হত্যার বিষয়টি স্বীকার করেছেন। পুলিশকে তিনি জানান, স্ত্রীর অসুস্থতার জন্য তার জীবন দুর্বিষহ হয়ে উঠেছিল। ডাক্তার দেখাতে গিয়ে সব টাকাও খরচ হয়ে যায়। এমন অবস্থায় পড়াশোনা বন্ধ হয়ে যায় তাদের ছেলের। এরপরই স্ত্রীকে জীবিত কবর দেয়ার পরিকল্পনা করেন তিনি।

আরপি/ এএস



আপনার মূল্যবান মতামত দিন:

Top