রাজশাহী রবিবার, ৫ই মে ২০২৪, ২৩শে বৈশাখ ১৪৩১


ব্যাগভর্তি টিফিনের বিস্কুট নিয়ে ধরা প্রধান শিক্ষক!


প্রকাশিত:
২১ অক্টোবর ২০১৯ ০৭:৪৫

আপডেট:
৫ মে ২০২৪ ২০:৪৯

ছবি: ব্যাগভর্তি টিফিনের বিস্কুট নিয়ে প্রধান শিক্ষক

লালমনিরহাটের পাটগ্রাম উপজেলার রসুলপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সহিদুল ইসলাম বিদ্যালয়ের শিশুদের স্কুল ফিডিং প্রকল্পের আওতায় দুপুরের টিফিন নিয়ে বাসায় যাওয়ার সময় গ্রামবাসীর হাতে আটক হয়েছেন। এসময় তার ব্যাগ থেকে  ১০০ প্যাকেট বিস্কুট জব্দ করেন স্থানীয়রা।বিষয়টি ফেসবুকে ছড়িয়ে পড়লে সমালোচনার ঝড় ওঠে।

ফারুক হোসেন নামের স্থানীয় এক অভিভাবক  বলেন, প্রধান শিক্ষক সহিদুল ইসলাম প্রায়ই কার্টনভর্তি বিস্কুট কৌশলে  স্কুল থেকে  বাড়ি নিয়ে যান। শনিবার দুপুরে এক ব্যাগ বিস্কুটসহ আমরা তাকে আটক করেছি । এ সময় বাউরা ইউনিয়নের মেম্বার আনিছুর রহমান মানিক উপস্থিত ছিলেন।

রসুলপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দাতা সদস্য রেজাউল করিম সেলিম বলেন, প্রধান শিক্ষক সহিদুল ইসলাম প্রায়ই স্কুল থেকে গোপনে বিস্কুট বাড়ি নিয়ে যান।কর্তৃপক্ষকে বিষয়টি মৌখিকভাবে জানিয়েছি।

 

তবে অভিযুক্ত  প্রধান শিক্ষক সহিদুল ইসলামের দাবি, ‘কৌশল করে তাকে ফাঁসানো হয়েছে। তার ব্যাগে প্রয়োজনীয় কাগজপত্র ছিল। তার ওপর সে ছেঁড়া-ফাটা বিস্কুটের প্যাকেটগুলো উপজেলা বিস্কুট অফিসে ফেরত দেয়ার জন্য নিয়ে যাচ্ছিল।’

 

এবিষয়ে পাটগ্রাম উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা আবুল হোসেন বলেন, ফেসবুকে বিষয়টি দেখেছি। কেউ এখনো লিখিত অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

 

আরপি/আআ

 



আপনার মূল্যবান মতামত দিন:

Top