রাজশাহী সোমবার, ২৯শে এপ্রিল ২০২৪, ১৭ই বৈশাখ ১৪৩১


কাউনিয়া আওয়ামীলীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত


প্রকাশিত:
১৭ অক্টোবর ২০২১ ০৫:৫১

আপডেট:
২৯ এপ্রিল ২০২৪ ১২:৪৭

ছবি: বর্ধিত সভা

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে কাউনিয়া উপজেলা সদর ইউনিয়ন আওয়ামীলীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকাল ১০টায় বালাপাড়া ইউনিয়ন পরিষদ হলরুমে এ সভা অনুষ্ঠিত হয়।

বালাপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান আনছার আলীর সভাপতিত্বে ও সাধারন সম্পাদক দিলদার আলীর পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান আনোয়ারুল ইসলাম মায়া, প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন এম এ হান্নান, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি জয়নাল আবেদীন, আব্দুর জলিল, যুগ্ম সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর হাসান, জমসেদ আলী প্রমুখ।

সভায় আরো বক্তব্য রাখেন উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ডের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ। সভায় ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে নির্বাচন করতে আগ্রহী দলীয় নেতাকর্মীদের মাঝে মনোনয়ন ফরম বিতরন করা হয়। মনোনয়ন সংগ্রহ করেন বর্তমান চেয়ারম্যান ও বালাপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আনছার আলী, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জমসেদ আলী, উপজেলা আওয়ামীলীগের আইন বি‌ষয়ক সম্পাদক প্রভাষক আবু ফেরদৌস মহসীন মোঃ হীরা সরকার, আওয়ামীলীগ নেতা হাবিবুর রহমান হাবিব,বালাপাড়া ইউনিয়ন আওয়ামীলীগ সাধারন সম্পাদক দিলদার আলী, যুবলীগ নেতা ইউসুফ আলী ও উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আমিন আনছারী প্রমুখ।

 

 

আরপি/এসআর-০৯



আপনার মূল্যবান মতামত দিন:

Top