রাজশাহী শুক্রবার, ৩রা মে ২০২৪, ২১শে বৈশাখ ১৪৩১


আম পাড়া নিয়ে বিতণ্ডা, ভাতিজাকে কুপিয়ে হত্যা


প্রকাশিত:
১৫ মে ২০২১ ২৩:৪৯

আপডেট:
৩ মে ২০২৪ ০৮:৪৪

ছবি: সংগৃহীত

বিরোধপূর্ণ জায়গায় গাছ থেকে আম পাড়া নিয়ে বিতণ্ডায় ভাতিজাকে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে চাচা-চাচির বিরুদ্ধে। শনিবার (১৫ মে) সকালে রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার উজানচর বিশ্বাস পাড়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহতের নাম শেখ মো. তুষার আহমেদ (১৮)। তিনি ওই এলাকার আলমাস শেখের ছেলে।

পুলিশ ও নিহতের পরিবার সূত্রে জানা গেছে, ওই গ্রামের শেখ মো. পলাশের সঙ্গে শেখ মো. আলমাস শেখের দীর্ঘদিন ধরে জমি নিয়ে বিরোধ চলছিল। শনিবার সকালে আলমাস শেখের ছেলে এসএসসি পরীক্ষার্থী তুষার বিরোধপূর্ণ জমিতে থাকা গাছের আম পাড়তে গেলে তাতে বাধা দেন পলাশের স্ত্রী। বাগবিতণ্ডার একপর্যায়ে শেখ পলাশ, তার স্ত্রী ফেরদৌসি, ছেলে বাঁধন মিলে তুষারকে ছুরি ও বটি দিয়ে কুপিয়ে মারাত্মক আহত করে। স্থানীয়রা তাকে উদ্ধার করে ফরিদপুর জেনারেল হাসপাতালে নেয়ার পথে তিনি মারা যান।

নিহতের মা উষা বেগম জানান, সামান্য আম পাড়া নিয়ে আমার ছেলেকে কুপিয়ে হত্যা করেছে। এ ঘটনার জন্য দায়ীদের দ্রুত গ্রেফতার দাবি করেন তিনি।

ফরিদপুর কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম এ জলিল জানান, নিহত তুষারের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে মামলার প্রস্তুতি চলছে।

আরপি / এমবি-৫



আপনার মূল্যবান মতামত দিন:

Top