রাজশাহী শনিবার, ২৭শে এপ্রিল ২০২৪, ১৪ই বৈশাখ ১৪৩১


রাজশাহীর কলেজছাত্রীর অশ্লীল ছবি ফেসবুকে পোস্ট


প্রকাশিত:
১১ আগস্ট ২০২০ ০১:২৮

আপডেট:
২৭ এপ্রিল ২০২৪ ০০:৪২

প্রতীকি ছবি

রাজশাহীর কলেজছাত্রীর (২২) অশ্লীল ছবি ফেসবুকে পোস্ট করার অভিযোগে আমিনুল ইসলাম (২৫) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

রোববার দিবাগত রাত সাড়ে ১২টায় টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার রুপেরগড়াইয়া গ্রাম থেকে তাকে গ্রেপ্তার করা হয়। আমিনুল ওই এলাকার জহির উদ্দিনের ছেলে।

রাজশাহী মহানগরীর কাশিয়াডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদ পারভেজ বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, একটি বেসরকারি নার্সিং ইনস্টিটিউটে অধ্যয়নরত রাজশাহী মহানগরীর কাশিয়াডাঙ্গা এলাকার ওই কলেজ ছাত্রীর সাথে গত দেড় বছর আগে মোবাইল ফোনের মাধ্যমে আমিনুলের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এর সুবাদে আমিনুল টাঙ্গাইল থেকে কয়েকবার রাজশাহী আসেন। এ সময় তাদের দেখা হয়।

কিন্তু গত দুই মাস থেকে আমিনুল তাদের ঘনিষ্ঠ মুহূর্তের ছবি বিভিন্ন আইডি ব্যবহার করে ফেসবুকে পোস্ট করতে থাকেন। ফলে ওই ছাত্রীর ছবি ভাইরাল হয়ে পড়ে। বিষয়টি নজরে এলে ওই ছাত্রী গত ২৬ জুলাই কাশিয়াডাঙ্গা থানায় আমিনুলকে আসামী করে পর্নোগ্রাফি আইনে একটি মামলা করেন।

ওসি আরও জানান, আমিনুলকে রোববার দিবাগত রাতে র‌্যাব-১২ এর সহযোগিতায় টাঙ্গাইলের বাড়ি থেকে গ্রেপ্তার করা হয়েছে। এরপর তাকে রাজশাহী নিয়ে আসা হয়। প্রাথমিক জিঙ্গাসাবাদে তিনি ঘটনার সাথে জড়িত থাকার বিষয়টি স্বীকার করেছেন। সোমবার দুপুরে তাকে আদালতের মাধ্যমে রাজশাহী কেন্দ্রীয় কারাগারে পাঠানো হয়েছে বলেও জানান এ পুলিশ কর্মকর্তা।

 

আরপি/আআ-০৯



আপনার মূল্যবান মতামত দিন:

Top