রাজশাহী শনিবার, ২রা মার্চ ২০২৪, ২০শে ফাল্গুন ১৪৩০


রুয়েটের ইইই বিভাগের পুনর্মিলনী ১৮ মার্চ


প্রকাশিত:
২৩ ফেব্রুয়ারি ২০২৩ ০৬:৪০

আপডেট:
২ মার্চ ২০২৪ ১৩:১৬

ছবি: সংবাদ সম্মেলন

রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (রুয়েট) ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক্স ইঞ্জিনিয়ারিং (ইইই) বিভাগের প্রাক্তন শিক্ষার্থীদের প্রথম পুনর্মিলনী আগামী ১৮ মার্চ অনুষ্ঠিত হবে।

বুধবার (২২ ফেব্রুয়ারি) দুপুরে বিভাগের সেমিনার কক্ষে আয়োজিত সংবাদ সম্মেলনে অ্যালামনাইয়ের যুগ্ম আহ্বায়ক ও বিভাগের অধ্যাপক ড. ফারুক হোসেন এই তথ্য জানান।

সংবাদ সম্মেলনের লিখিত বক্তব্যে অধ্যাপক ড. ফারুক হোসেন বলেন, পুনর্মিলনীতে বিভাগের প্রথম ব্যাচ ১৯৬৪ থেকে ২০১৬ সাল পর্যন্ত স্নাতক সম্পন্ন করা প্রায় সাড়ে চার হাজার প্রাক্তন শিক্ষার্থী অংশগ্রহণের সুযোগ পাবে। তবে ১৯৬৪ থেকে ১৯৭০ সিরিজের প্রাক্তন শিক্ষার্থীরা ফি প্রদান ছাড়াই নিবন্ধনের মাধ্যমে অনুষ্ঠানে অংশ নেওয়ার সুযোগ পাবে। আর বাকিদের ক্ষেত্রে নির্দিষ্ট পরিমাণে ফি প্রদানের মাধ্যমে নিবন্ধন করতে হবে।

পুনর্মিলনীতে অংশগ্রহণের জন্য আগামী ০৫ মার্চ পর্যন্ত রেজিস্ট্রেশন চলবে। প্রাক্তন শিক্ষার্থীরা নির্দিষ্ট ফি প্রদানের মাধ্যমে www.eee-alumni-ruet.org লিঙ্কের মাধ্যমে ও স্বশরীরে উপস্থিত হয়ে নিবন্ধন করতে পারবেন।

সংবাদ সম্মেলনে অ্যালামনাইয়ের আহ্বায়ক ও বিভাগের সভাপতি অধ্যাপক ড. শামীম আনোয়ার, সাবেক উপাচার্য অধ্যাপক ড. রফিকুল ইসলাম সেখ, অধ্যাপক সোহেল রানা, অধ্যাপক অজয় কুমার সরকার প্রমুখ উপস্থিত ছিলেন।

 

 

আরপি/এসআর-০৩



আপনার মূল্যবান মতামত দিন:

Top