রাজশাহী রবিবার, ২৬শে জুন ২০২২, ১৩ই আষাঢ় ১৪২৯


রাবির সাথে ১০০ কোটি টাকার ঋণ চুক্তিতে অগ্রণী ব্যাংক


প্রকাশিত:
১৯ মে ২০২২ ০০:১২

আপডেট:
২৬ জুন ২০২২ ০৮:২৯

ছবি: চুক্তি স্বাক্ষর

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) সাথে অগ্রণী ব্যাংকের ১০০ কোটি টাকার হোলসেল হাউস বিল্ডিং ঋণ চুক্তি সম্পন্ন হয়েছে। ব্যাংকটির পক্ষে রাবি কর্পোরেট শাখা সাথে এ চুক্তি সম্পন্ন করে।

বুধবার (১৮ মে) রাবি প্রশাসন ভবনের উপাচার্য কনফারেন্স রুমে এই চুক্তি স্বাক্ষরিত হয়। এতে বিশ্ববিদ্যালয়ের পক্ষে কোষাধ্যক্ষ প্রফেসর মো. ওবায়দুর রহমান প্রামানিক ও অগ্রণী ব্যাংকের পক্ষে রাবি কর্পোরেট শাখার সহকারী মহা-ব্যবস্থাপক বজলুর রশিদ চুক্তিপত্রে স্বাক্ষর করেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর গোলাম সাব্বির সাত্তার।

৫ম পর্যায়ের একশ কোটি টাকার এই ঋণ চুক্তির ফলে রাবির শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীগণ সহজ শর্তে ও স্বল্প সুদে হোলসেল গৃহ নির্মাণ ঋণ পাবে। ইতোমধ্যে রাবির ২ হাজার ১২৪ জন শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীর অনুকূলে প্রায় ৩৫০ কোটি টাকার ঋণ বিতরণ করেছে ব্যাংকটি।

এছাড়াও অন্যদের মধ্যে উপ-উপাচার্য প্রফেসর চৌধুরী মো. জাকারিয়া, উপ-উপাচার্য প্রফেসর সুলতান-উল-ইসলাম, রেজিস্ট্রার প্রফেসর আবদুস সালাম, হিসাব পরিচালক (ভারপ্রাপ্ত) প্রফেসর এম হুমায়ুন কবীর, প্রক্টর প্রফেসর আসাবুল হক, জনসংযোগ দপ্তরের প্রশাসক প্রফেসর প্রদীপ কুমার পাণ্ডে প্রমুখ উপস্থিত ছিলেন।

অগ্রণী ব্যাংকের পক্ষে রাজশাহী সার্কেলের মহা-ব্যবস্থাপক শামিম উদ্দিন আহমেদ, রাজশাহী আঞ্চলিক কার্যালয়ের উপ-মহাব্যবস্থাপক এস এম মোস্তফা-ই-কাদের, রাজশাহী সার্কেলের সহকারী মহা-ব্যবস্থাপক লোকমান হাকিম ও রফিকুল ইসলাম উপস্থিত ছিলেন।

এছাড়া ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মোহম্মদ শামস-উল-ইসলাম, উপ-ব্যবস্থাপনা পরিচালক-৩ মনিরুল ইসলাম ও মহা-ব্যবস্থাপক ক্রেডিট ড. আব্দুল্লাহ আল মামুন ভার্চ্যুয়ালি যুক্ত ছিলেন।

 

আরপি/এসআর-০৪



আপনার মূল্যবান মতামত দিন:

Top