রাজশাহী সোমবার, ৬ই মে ২০২৪, ২৩শে বৈশাখ ১৪৩১


রাবি ক্যারিয়ার ক্লাবের সভাপতি সাব্বির, সম্পাদক তৃষাণ


প্রকাশিত:
৭ মার্চ ২০২২ ১০:৪৫

আপডেট:
৬ মে ২০২৪ ০৩:২২

ফাইল ছবি

রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) ক্যারিয়ার ক্লাবের (আরইউসিসি) এক বছর মেয়াদী নতুন কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। এতে সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন ফাইন্যান্স বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী মোঃ সাব্বির হোসেন এবং সাধারণ সম্পাদক হয়েছেন একাউন্টিং এন্ড ইনফরমেশন বিভাগের শিক্ষার্থী মোঃ তৃষাণ খান।

গত শনিবার (৫ মার্চ) বিকালে এক ভার্চুয়াল মাধ্যমে ট্রাস্টি বোর্ডের মতামতের ভিত্তিতে প্রধান নির্বাচন কমিশনার ও গত কমিটির সভাপতি চার্লস অপু ফলিয়া এই কমিটি ঘোষণা করেন। এর আগে গত ২৫ ফেব্রুয়ারী নির্বাচন অনুষ্ঠিত হয়।

কমিটির অন্য সদস্যারা হলেন, সহ-সভাপতি ফাইন্যান্স বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী মাহমুদ আজিজ, সহ-সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন ফাইন্যান্স বিভাগের শিক্ষার্থী সাইদুর রহমান, ইনস্টিটিউট অব বিজনেস অ্যাডমিনিস্ট্রেশন (আইবিএ) শিক্ষার্থী মোঃ রাকিবুজ্জামান, অর্থনীতি বিভাগের শিক্ষার্থী ফারিয়া নৌশিন তৃপ্তি। এছাড়া সাংগঠনিক সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন ফাইন্যান্স বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী খোন্দকার অভিষেক ইবনে শামস এবং ট্যুরিজম এন্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট বিভাগের শিক্ষার্থী আহমেদ আর রাফি।

আগামি ৮ ই মার্চ আনুষ্ঠানিকভাবে কমিটি হস্তান্তর করা হবে বলে জানিয়েছেন প্রধান নির্বাচন কমিশনার চার্লস অপু ফলিয়া।

 

 

 

আরপি/এসআর-০২



আপনার মূল্যবান মতামত দিন:

Top