রাজশাহী শুক্রবার, ২১শে জানুয়ারী ২০২২, ৮ই মাঘ ১৪২৮


ডিআইইউ প্রথম আলো বন্ধুসভার নতুন কমিটি ঘোষণা


প্রকাশিত:
১৪ জানুয়ারী ২০২২ ২৩:৫৫

আপডেট:
২১ জানুয়ারী ২০২২ ০২:৫৯

ফাইল ছবি

ঢাকা ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি (ডিআইইউ) শাখা'র প্রথম আলো বন্ধুসভার ২০২২ সালের কার্যকরী কমিটি ঘোষণা করা হয়েছে। এ কমিটি-তে সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছে অনন্যা আক্তার মিম এবং সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছে কাজী ফিরোজ আহমেদ পারভেজ।

বৃহস্পতিবার ঢাকা ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি'র গ্রীনরোড ক্যাম্পাসে উপদেষ্টামণ্ডলীর উপস্থিতিতে এ ২৫ সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটি ঘোষণা করা হয়।

২৫ সদস্য বিশিষ্ট এ কার্যকরী কমিটি'র অন্যরা হলেন: মাইদুল ইসলাম (সহ-সভাপতি), জাহিদ হাসান পিয়াস (সহ-সভাপতি), সাফায়েত হােসেন (যুগ্ম সাধারণ সম্পাদক), শারমিন মল্লিক (যুগ্ম সাধারণ সম্পাদক), মনিরুল ইসলাম টোকন (সাংগঠনিক সম্পাদক), প্রান্ত কুমার দাস (সহ-সাংগঠনিক সম্পাদক), মােঃ সাঈফ উদ্দিন (অর্থ সম্পাদক), সুজন চন্দ্র দাস (দপ্তর সম্পাদক), দীপ্ত চন্দ্র বনিক (প্রচার সম্পাদক), ইসরাত জাহান ইলা (পাঠাগার ও পাঠচক্র সম্পাদক), হুমায়রা আনজুম শামসী (সাংস্কৃতিক সম্পাদক), শারমিন আক্তার (জেন্ডার সমতা বিষয়ক সম্পাদক), অমিত ঘারামী (প্রশিক্ষণ সম্পাদক), আব্দুল মুনিয়ম সরকার (দুর্যোগ ও ত্রাণ সম্পাদক), সামিউল বিন আরহাম (পরিবেশ ও সমাজকল্যাণ সম্পাদক), পার্থ সরকার (স্বাস্থ্য ও ক্রীড়া সম্পাদক), আরাফাত মুস্তাকিম শুভ (মুক্তিযুদ্ধ ও গবেষণা সম্পাদক), কুতুবুল আলম (তথ্য ও প্রযুক্তি সম্পাদক), আয়শা সুলতানা (ম্যাগাজিন সম্পাদক), কাওছার আকন (বইমেলা সম্পাদক), তানজিম খান (কার্যনির্বাহী সদস্য), ইয়াছিন গাজী (কার্যনির্বাহী সদস্য), আসফি ইসলাম (কার্যনির্বাহী সদস্য)। 

এ কার্যকরী কমিটি'র উপদেষ্টামন্ডলীতে রয়েছেন ঢাকা ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির বিভিন্ন বিভাগের শিক্ষকগণ। উপদেষ্টারা হলেন: মোঃ তাহজীব-উল-ইসলাম (প্রধান উপদেষ্টা), মোঃ আব্দুল বাসেত, মোঃ ফজলুল হক পলাশ, মোঃ সিরাজুল ইসলাম বাপ্পী, তপন চৌধুরী রায়।

দায়িত্ব হস্তান্তরকালে বন্ধুসভার ডিআইইউ শাখার সদ্য বিদায়ী সভাপতি ও স্থায়ী সদস্য শামসুদ্ধোহা বলেন, 'দায়িত্ব ছেড়েছি বন্ধুসভাকে নয় । জীবনের পর্যায় পর্যন্ত থাকবো প্রাণের সংগঠন প্রথম আলো বন্ধুসভার সাথে। নতুনদের জন্য রইলো অনেক অনেক শুভ কামনা ও উষ্ণ ভালবাসা। তোমাদের হাত ধরেই প্রথম আলো বন্ধুসভা ডিআইইউ শাখা সূদুর উৎকর্ষের দিকে এগিয়ে যাবে বলে আশা রাখি। দীর্ঘ পাঁচ বছরের পথচলা ঢাকা ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি বন্ধুসভার সাথে, এই পথ চলার মাঝে পেয়েছি অনেক ধরনের জ্ঞান ও অভিজ্ঞতা।

 

 

 

আরপি/এসআর



আপনার মূল্যবান মতামত দিন:

Top