রাজশাহী বুধবার, ২৪শে এপ্রিল ২০২৪, ১২ই বৈশাখ ১৪৩১


সিরাজগঞ্জে দুই কাউন্সিলর প্রার্থীর সমর্থকদের সংঘর্ষে বৃদ্ধের মৃত্যু


প্রকাশিত:
৪ মে ২০২০ ০০:২২

আপডেট:
২৪ এপ্রিল ২০২৪ ১১:৫৮

ছবি: সংগৃহীত

আধিপত্য বিস্তার নিয়ে সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার সাবেক ও বর্তমান দুই কাউন্সিলর প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষে আলী আজহার (৬৫) নামে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। এ ঘটনায় অন্তত ১৫ জন আহত হয়েছেন।

রোববার (০৩ মে) সকালে শাহজাদপুর পৌর এলাকার পারকোলা এলাকায় এ সংঘর্ষের ঘটনা ঘটে। মৃত আলী আজহার ওই গ্রামের ফেলান শেখের ছেলে। তিনি বর্তমান কমিশনার বেলাল হোসেনের সমর্থক ছিলেন।

পুলিশ জানায়, শাহজাদপুর পৌরসভার বর্তমান কাউন্সিলর বেলাল হোসেন ও সাবেক কাউন্সিলর মোস্তাফিজুর রহমান পীযুষের মধ্যে এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে দীর্ঘদিন ধরে দ্বন্দ্ব চলছিল। দুই সপ্তাহ আগে লিজ নেয়া একটি সরকারি পুকুর বিষ প্রয়োগ করে মাছ নিধন করাকে কেন্দ্র করে উভয় পক্ষের মধ্যে নতুন করে দ্বন্দ্বের সূত্রপাত হয়।

শুক্রবার (০১ মে) দুপুরে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনায় বেশ কয়েকজন আহত হন। এর জের ধরে রোববার সকালে উভয়ের সমর্থকদের মধ্যে আবারও সংঘর্ষ লাগে। এতে ফলার আঘাতে ঘটনাস্থলেই মারা যান বর্তমান কাউন্সিলর বেলাল হোসেনের সমর্থক আলী আজহার। এ ঘটনায় দুই পক্ষের অন্তত ১৫ জন আহত হয়েছেন। আহতদের স্থানীয় বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শাহজাদপুর থানা পুলিশের ওসি আতাউর রহমান বলেন, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে শুক্রবার দুই পক্ষের মধ্যে সংঘর্ষ হয়। এর জের ধরে রোববার সকালে আবারও সংঘর্ষে লিপ্ত হয় দুই পক্ষ। এতে প্রতিপক্ষের ফলার আঘাতে আলী আজগর ঘটনাস্থলেই মারা যান।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে। সংঘর্ষে মৃত ব্যক্তি বর্তমান কমিশনার বেলাল হোসেনের সমর্থক ছিলেন।

 

আরপি/এমবি



আপনার মূল্যবান মতামত দিন:

Top