রাজশাহী শুক্রবার, ৩রা মে ২০২৪, ২০শে বৈশাখ ১৪৩১


স্মার্ট বাংলাদেশ গড়তে সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে: আসাদ


প্রকাশিত:
২৭ অক্টোবর ২০২৩ ০০:৫৯

আপডেট:
৩ মে ২০২৪ ০০:৫৮

ছবি: গণসংযোগ

রাজশাহী জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ বলেছেন, জনগনের কল্যানে স্মার্ট বাংলাদেশ গড়তে সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে।

বৃহস্পতিবার (২৬ অক্টোবর) রাজশাহীর পবা উপজেলার বায়া বাজারে সাধারণ মানুষের সাথে মতবিনিময় ও গণসংযোগকালে তিনি এসব কথা বলেন।

আসাদুজ্জামান আসাদ বলেন, শুধু বাংলাদেশে নয়, সমগ্র পৃথিবীতে শেখ হাসিনার বিকল্প নাই। শেখ হাসিনার বিকল্প শেখ হাসিনা। শেখ হাসিনা ক্ষমতায় থাকলে ২০৪১ সালের আগেই স্মার্ট বাংলাদেশ গড়ে তুলতে পারব। স্মার্ট বাংলাদেশ গড়ে তুলতে কোনো দেশের সাহায্যের প্রয়োজন হবে না। জনগনের কল্যানের জন্য স্মার্ট বাংলাদেশ গড়তে সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে। তবেই গড়ে উঠবে স্মার্ট বাংলাদেশ।

আরও পড়ুন: বায়তুল মোকাররমের গেটেই শান্তি সমাবেশ, পুলিশকে আ.লীগ

তিনি আরও বলেন, জাতি-ধর্ম-বর্ণ নির্বিশেষে ২০৪১ সালের মধ্যে একটি উন্নত, সমৃদ্ধ ও স্মার্ট বাংলাদেশ গড়ে তুলতে সবাইকে একসঙ্গে কাজ করতে হবে। আমরা আমাদের মাতৃভূমিকে এগিয়ে নিতে হিন্দু, মুসলিম, বৌদ্ধ ও খ্রিষ্টান সবাই কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করব। আমরা আমাদের জাতির পিতার স্বপ্নের সোনার বাংলা ও ২০৪১ সালের মধ্যে স্মার্ট বাংলাদেশ গড়ব।

এসময় উপস্থিত ছিলেন রাজশাহী জেলা আওয়ামী লীগের সদস্য ফারুক হোসেন ডাবলু, রাজশাহী জেলা আওয়ামী লীগের সদস্য শরিফুল ইসলাম, বড়গাছি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফারুক রহমান মাসুম, স্থানীয় আওয়ামীলীগ নেতা আব্দুর রাজ্জাক,বাবলু আলী, মাহফুজ আলী, নওহাটা পৌর আওয়ামী লীগ নেতা বাবুল হোসেন, বড়গাছি ইউনিয়ন আওয়ামী লীগ নেতা শহিদুল ইসলাম, নওহাটা পৌর তাঁতী লীগের সভাপতি সুজন আলী, রাত্রে জেলা যুবলীগের প্রচার সম্পাদক রফিকুজ্জামান রফিক, হুজুরপাড়া ইউনিয়ন যুবলীগের সভাপতি আব্দুর রফিক, নওহাটা পৌরহ্যাঁ ভাই ছাত্রলীগের সভাপতি,তানভির হোসেন ও সাধারণ সম্পাদক রুমেল আলী সাবেক ছাত্রনেতা রাব্বি হাসান সহ স্থানীয় আওয়ামী লীগ যুবলীগ ও ছাত্রলীগ এবং সকল সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

 

 

আরপি/এসআর-০৬



আপনার মূল্যবান মতামত দিন:

Top