রাজশাহী বৃহঃস্পতিবার, ২৫শে এপ্রিল ২০২৪, ১২ই বৈশাখ ১৪৩১


পাবনায় মুসলিম এইড হাসপাতাল’র করোনা প্রতিরোধক উপাদান ও নগদ অর্থ বিতরণ


প্রকাশিত:
১৮ মে ২০২০ ০৫:৩২

আপডেট:
২৫ এপ্রিল ২০২৪ ০৪:০৯

মুসলিম এইড হাসপাতাল’র করোনা প্রতিরোধক উপাদান ও নগদ অর্থ বিতরণ

পাবনায় মুসলিম এইড কমিউনিটি হাসপাতালের উদ্যোগে করোনা ভাইরাস সংক্রামক প্রতিরোধে বিভিন্ন উপাদান সামগ্রী এবং মাহে রমজান উপলক্ষে নগদ অর্থ বিতরণ করা হয়েছে। রোববার সকাল ১০টায় পাবনার আটঘরিয়া উপজেলার লক্ষ্মীপুর ইউনিয়নের বাওইখোলা গ্রামে ৪৫ ও গঙ্গারামপুরে ২০ জন ব্যক্তির মাঝে এগুলো বিতরণ করা হয়।

এসময় প্রত্যেককে নগদ ২ হাজার ৫০০ টাকা এবং করোনা ভাইরাস সংক্রামক প্রতিরোধে ১০টি করে জীবানুনাশক সাবান, ডিটারজেন্ট পাউডার, ১ বক্স মাস্ক, বালতি-মগসহ বিভিন্ন উপাদান সামগ্রী প্রদান করা হয়।

উপাদান সামগ্রী প্রদানকালে মুসলিম এইড কমিউনিটি হাসপাতাল পাবনা শাখার ম্যানেজার ডা. আ.ন.ম. আখতারুজ্জামান বলেন, করোনা ভাইরাস নিয়ে গুজবে কান দিবেন না এবং আতংকিত হবেন না। করোনা ভাইরাসে আক্রান্ত হলেই মৃত্যু নিশ্চিত নয়। অনেকেই করোনা ভাইরাসে আক্রান্ত হয়েও সুস্থ হয়েছেন এবং চিকিৎসাধীন রয়েছেন। তবে আমাদের সবাইকে সতর্ক থাকতে হবে এবং আক্রান্ত ব্যক্তি থেকে নিরাপদ দুরত্ব বজায় রাখতে হবে। সেই সাথে সরকার ও স্বাস্থ্য মন্ত্রণালয় ঘোষিত বিভিন্ন নিয়মকানুন সবাইকে মেনে চলা উপদেশ দেন তিনি।

লক্ষ্মীপুর ইউপি চেয়ারম্যান আনোয়ার হোসেন মুসলিম এইড কমিউনিটি হাসপাতালের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, পাবনার কৃতি সন্তান ডা. আ.ন.ম. আখতারুজ্জামান স্যারের কারণে আমরা গর্বিত। তার কারণেই আজ গ্রামের অসংখ্যা মানুষ উপকৃত হলেন।

এসময় মুসলিম এইড কমিউনিটি হাসপাতাল পাবনা শাখার প্রশাসন ও মানব সম্পদ বিষয়ক কর্মকর্তা আইয়ুব আলী খান, আটঘরিয়া উপজেলার পল্লী জীবিকায়ন প্রকল্পের উপ-প্রকল্প কর্মকর্তা বিভাংশু ভূষণ ভট্টাচার্য, আমার বাড়ী আমার খামার প্রকল্পের উপজেলা সমন্বয়কারী আ. রাশেদ, এশিয়ান টিভির পাবনা জেলা প্রতিনিধি আর কে আকাশ উপস্থিত ছিলেন।

 

আরপি/ এএন



আপনার মূল্যবান মতামত দিন:

Top