রাজশাহী সোমবার, ১৭ই জুন ২০২৪, ৩রা আষাঢ় ১৪৩১


পাবনা-৩ আসনে আ.লীগের মনোনয়ন প্রত্যাশী শাহ আলমের গণসংযোগ


প্রকাশিত:
২৭ আগস্ট ২০২৩ ২৩:৩৭

আপডেট:
২৭ আগস্ট ২০২৩ ২৩:৪৪

ছবি: গণসংযোগ

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে নৌকার পক্ষে জনসমর্থন আদায়ে গণসংযোগে মাঠে নেমেছেন পাবনা-৩ (চাটমোহর, ভাঙ্গুড়া, ফরিদপুর) আসনের আওয়ামী লীগ থেকে মনোনয়ন প্রত্যাশী জেলা আওয়ামী লীগের সদস্য ও সিনিয়র আইনজীবী এ্যাড. মো. শাহ আলম।

নির্বাচনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন নিয়ে ভোটযুদ্ধে নামতে শনিবার (২৬ আগস্ট) তিনি ফরিদপুর বনওয়ারী নগর হাট থেকে যাত্রা শুরু করে ফরিদপুর পৌরসভা, ডেমরা, গোপালনগর, ভাঙ্গুড়া, ভেড়ামাড়া, নতুন বাজারসহ চাটমোহর উপজেলার বিভিন্ন স্থানে গণসংযোগ করেন। গণসংযোগকালে তিনি নৌকা ও জননেত্রী শেখ হাসিনার সালাম পৌঁছে দিয়ে আগামী দিনে দল কর্তৃক মনোনীত প্রার্থীর পক্ষে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করে যাওয়ার আহ্বান জানান।

আরও পড়ুন: সাঈদীকে জড়িয়ে বঙ্গবন্ধুকে ‘কটূক্তি’, ভূমি কর্মকর্তা বরখাস্ত

তিনি আরও বলেন, উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবারো আওয়ামী লীগ সরকারের প্রয়োজন। তাই আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দিয়ে জননেত্রী শেখ হাসিনাকে ক্ষমতায় আনতে হবে। জননেত্রী শেখ হাসিনা দেশের প্রতিটি সেক্টরে উন্নয়ন করেছেন। অনুন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশে পরিণত করেছেন। আগামী ২০৪১ সালে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে আওয়ামী লীগকে ক্ষমতায় আনতে হবে। মতবিনিময় ও গণসংযোগকালে তিনি সরকারের বিভিন্ন উন্নয়ন সম্বলিত লিফলেট বিতরণ করেন।

কর্মসূচিতে এ্যাড. সেলিম হোসেন, এ্যাড. সাইফুল ইসলাম, এ্যাড. জাহিদ হোসেন, সিনিয়র আইনজীবি সহকারী এবং ফরিদপুর উপজেলা যুবলীগের আইন ও পরিবেশ বিষয়ক সম্পাদক এইচ.এম. ফারুক হোসেন, রবিউল করিম, গোলাম সোলেমান বাদশা, আ. রাজ্জাক, মো. রিপন, কোরবান আলী বাচ্চু, নাজমুল, মাসুদ, সবুজসহ উপজেলা আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গসংগঠন ও ইউনিটের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। এসময় তার সাথে থাকা দলের নেতাকর্মীরা সাধারণ মানুষের কাছে এ্যাড. শাহ আলমের পক্ষে দোয়া প্রার্থনা করেন।
ক্যাপসন : পাবনা-৩ আসনে নৌকার পক্ষে জনসমর্থন আদায়ে গণসংযোগে মাঠে নেমেছেন আওয়ামী লীগ নেতা এ্যাড. মো. শাহ আলম। ছবি- আর কে আকাশ/বাংলার মুখ

 

 

 

আরপি/এসআর-০৮



আপনার মূল্যবান মতামত দিন:

Top