রাজশাহী শনিবার, ২৮শে মে ২০২২, ১৫ই জ্যৈষ্ঠ ১৪২৯


রূপপুরে ছুরিকাঘাতে কাজাখস্তানের নাগরিকের মৃত্যু


প্রকাশিত:
২৭ মার্চ ২০২২ ১১:২১

আপডেট:
২৮ মে ২০২২ ০৬:৪৬

ফাইল ছবি

পাবনার রূপপুর পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্র প্রকল্পে কর্মরত ভ্লাদিমির শভেট (৫২) নামে কাজাখস্তানের এক নাগরিককে ছুরিকাঘাতে হত্যার অভিযোগ পাওয়া গেছে। এঘটনায় আরও এক ব্যক্তি গুরুতর আহত হয়েছেন বলেও জানা গেছে। ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে ৩ বেলারুশ নাগরিককে আটক করেছে পুলিশ।

শনিবার (২৬ মার্চ) রাতে ঈশ্বরদীর সাহাপুর নতুনহাটের রূপপুর আবাসিক প্রকল্প গ্রিনসিটি প্রকল্পের ৬ নম্বর ভবনের একটি কক্ষে এই ঘটনা ঘটে।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, নিহত ওই ব্যক্তি প্রকল্পের নিকিম নামে একটি ঠিকাদারি প্রতিষ্ঠানে কাজ করতেন। এছাড়া আহত ব্যক্তি তাজাকিস্তানের নাগরিক। তার অবস্থা আশঙ্কাজনক। উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় পাঠানো হয়েছে।

এপ্রতিবেদন লেখা পর্যন্ত আহত ও আটককৃতদের নাম পরিচয় প্রকাশ করা হয়নি।

রোববার (২৭ মার্চ) সকালে বিষয়টি নিশ্চিত করেছেন পাবনার অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) মাসুদ আলম। তিনি জানান, রাতে গ্রিনসিটি থেকে ভ্লাদিমিরের লাশ উদ্ধার করা হয়েছে। ভ্লাদিমির শভেটের পিঠের দিকে ৪ থেকে ৫টি ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে। ধারণা করা হচ্ছে আর্থিক লেনদেনের বিষয় নিয়ে উভয়ের মধ্যে মারামারিতে তিনি নিহত হন।

তিনি আরও বলেন, এঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য তিনজনকে আটক করা হয়েছে। আটককৃতরা বেলারুশের নাগরিক। এছাড়া জিজ্ঞাসাবাদ শেষে ঘটনার মূল কারণ জানা যাবে বলেও জানান মাসুদ আলম।

 

 

 

আরপি/এসআর-০৩



আপনার মূল্যবান মতামত দিন:

Top