রাজশাহী মঙ্গলবার, ১৫ই জুন ২০২১, ২রা আষাঢ় ১৪২৮


পাবনায় ভিক্ষুকের ছুরিকাঘাতে প্রাণ গেল আরেক ভিক্ষুকের


প্রকাশিত:
৮ মে ২০২১ ২১:৩৮

আপডেট:
১৫ জুন ২০২১ ০৯:৫৫

ছবি: সংগৃহীত

পাবনায় ভিক্ষা করতে এসে পুরুষ ভিক্ষুকের ছুরিকাঘাতে প্রাণ গেল আল্লাদী খাতুন (৫৫) নামে এক নারী ভিক্ষুকের। পাবনা শহরের দিলালপুর মহল্লায় শনিবার সকাল ১০টার দিকে এ ঘটনা ঘটে। পূর্ববিরোধের জের ধরে এ হত্যাকাণ্ড ঘটেছে বলে পুলিশ জানায়।

নিহত আল্লাদী খাতুন সুজানগর উপজেলার চরমানিকদিয়ার গ্রামের শুকুর খন্দকার এর স্ত্রী। প্রত্যক্ষদর্শী ভিক্ষুক আসমা খাতুন জানান, প্রতিদিনের মতো কয়েকজন ভিক্ষুক সকাল ৮টা থেকে বড়বাজার এলাকাসহ আশপাশ মহল্লায় ভিক্ষা ও জাকাতের কাপড় সংগ্রহের জন্য দিলালপুর মহল্লার বড়বাজার সংলগ্ন পানির ট্যাংকের নিচে জড়ো হন। এ সময় ভিক্ষুক আল্লাদী খাতুনের সঙ্গে আরেক নারী ভিক্ষুকের মারামারি শুরু হয়।

এরই একপর্যায়ে পাশে থাকা লুঙ্গি ও পাঞ্জাবি পরিহিত এক মধ্যবয়সী পুরুষ ভিক্ষুক এসে নারী ভিক্ষুক আল্লাদীকে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে। এ সময় অন্য ভিক্ষুকরা ধাওয়া দিলে ঘাতক ভিক্ষুক পালিয়ে যায়। পরে আল্লাদীকে উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঘটনাস্থল পরিদর্শন করে পাবনার অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ আলম বলেন, আল্লাদী শহরের অনন্তবাজার সংলগ্ন দ্বীপচরে ভাড়া বাড়িতে থেকে ভিক্ষা করতেন। তিনি আরও বলেন, ঘটনাস্থলের একটি বাড়ির সিসি ক্যামেরার ফুটেজ দেখে ঘাতককে চিহ্নিত করা হচ্ছে।

পাবনা সদর থানার ওসি নাসিম আহমেদ জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় মামলার বিষয়টি প্রক্রিয়াধীন। আসামিকে গ্রেফতারের জন্য পুলিশ মাঠে রয়েছে।

আরপি / এমবি-১৪



আপনার মূল্যবান মতামত দিন:

Top