রাজশাহী শুক্রবার, ১৯শে এপ্রিল ২০২৪, ৬ই বৈশাখ ১৪৩১


রাগের বশে সাপকে কামড়িয়ে টুকরো করলো মদ্যপ!


প্রকাশিত:
৭ মে ২০২০ ১৯:৫০

আপডেট:
১৯ এপ্রিল ২০২৪ ০০:০১

ছবি: সংগৃহীত

কত অদ্ভুত কাণ্ড ঘটে এই দুনিয়ায়। স্বাভাবিক সময়ে বিভিন্ন ঘটনা বিস্মিত করে আমাদের। কিন্তু লকডাউনের মধ্যে যে দৃশ্য সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হল, তা রীতিমতো চমকে দেওয়ার মতো। মদ্যপ অবস্থায় সাপের গায়ে কামড় বসালেন এক যুবক। এতেই যদি অবাক হয়ে থাকেন তবে কামড় বসানোর কারণ শুনলে অবিশ্বাস্য মনে হবে।

মোটরসাইকেল চালিয়ে যাওয়ার সময় হঠাৎ একটা সাপ চলে আসে মদ্যপের বাইকের সামনে। আর তাতেই মেজাজ হারান তিনি। রেগে গিয়ে সাপকে বলেন, “আমার রাস্তা আটকাস? তোর এত সাহস!” এরপরই সেই সাপকে উচিত শিক্ষা দিতে রাস্তা থেকে তুলে সোজা কামড় বসান। দাঁত দিয়ে ছিঁড়ে টুকরো টুকরো করে ফেলে সাপটিকে।

এমন নৃশংস দৃশ্যের ভিডিও ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। ভারতের কর্ণাটকের কোলারের মদ্যপ যুবকের কাণ্ডকারখানা দেখে চক্ষু চড়কগাছ নেটিজেনদের। জানা গেছে, ওই যুবকের নাম কুমার। মদ কিনে বাইক চালিয়ে বাড়ি ফিরছিলেন তিনি। তখনই তার বাইকের সামনে চলে আসে সাপটি।

আরোও পড়ুন:গোপনে কিস্তি আদায়ে ম্যানেজারসহ ১৫ কর্মী আটক

এরপর সাপটিকে ঘাড়ে তুলে নিয়ে খানিক দূর পর্যন্ত বাইক চালিয়ে এগিয়ে যান তিনি। তারপর বাইক দাঁড় করিয়ে সাপটিকে দাঁত দিয়ে কেটে টুকরো টুকরো করেন। আশপাশের লোকজন যে দৃশ্য দেখে রীতিমতো স্তম্ভিত। তাদের মধ্যেই কেউ কেউ গোটা ঘটনা ক্যামেরাবন্দি করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন। ঘটনাস্থলে পুলিশ পৌঁছনোর আগে মৃত্যু হয় সাপটির।

সাপটি বিষাক্ত কি না, তাও ভেবে দেখার মতো অবস্থায় ছিলেন না কুমার। বরং বলেন, এই সাপটা এর আগেও আমায় বিরক্ত করেছে। এদিন সকালে গাড়ির নিচে চলে আসায় ভীষণ রাগ হয়ে গিয়েছিল। জানলে অবাক হবেন, ওই ঘটনার পর চিকিৎসকের কাছেও যাননি কুমার। আত্মবিশ্বাসের সঙ্গেই বলছেন, কিচ্ছু হবে না তার।

 

আরপি/এমএইচ



আপনার মূল্যবান মতামত দিন:

Top