রাজশাহী শনিবার, ২৭শে এপ্রিল ২০২৪, ১৪ই বৈশাখ ১৪৩১


ধর্ষণ চেষ্টার শাস্তি হিসেবে রাস্তায় নগ্ন করে ঘোরাল গ্রামবাসী


প্রকাশিত:
২ ডিসেম্বর ২০১৯ ২৩:৩০

আপডেট:
২৭ এপ্রিল ২০২৪ ০৩:২২

ফাইল ছবি

ভারতের মহারাষ্ট্রের নাগপুরের পারডি এলাকায় চার বছরের এক কন্যা শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগ উঠায় ৩৫ বছর বয়সী এক ব্যক্তিকে নগ্ন করে রাস্তায় ঘুরিয়েছেন গ্রামবাসী। রোববার সন্ধ্যার দিকে এ ঘটনা টি ঘটেছে।

নাগপুর পুলিশের এক কর্মকর্তা বলেছেন, পারডি এলাকায় এক শিশুকে ধর্ষণের চেষ্টা করেছিলেন জওহর বৈদ্য নামের এক ব্যক্তি। গ্রামবাসীরা তাকে ধরে মারপিট করার পর রশি দিয়ে হাত বেঁধে নগ্ন করে গ্রামের রাস্তায় তাকে ঘুরিয়েছেন। পরে তাকে পুলিশের হাতে তুলে দেয়া হয়।

নাগপুরের একটি কো-অপারেটিভ ব্যাংকের ক্যাশ কালেকশন অ্যাজেন্ট হিসেবে কাজ করেন জওহর বৈদ্য। ওই কর্মকর্তা বলেন, অর্থ সংগ্রহের জন্য প্রত্যেকদিন ওই শিশুটির বাড়িতে যান বৈদ্য। রোববার সন্ধ্যার দিকে তাকে বাড়িতে একা পান এবং তাকে যৌন নিপীড়নের চেষ্টা করেন তিনি।

এসময় হঠাৎ ওই শিশুটির মা বাড়িতে ফিরে আসেন এবং মেয়েকে যৌন নিপীড়ন করতে দেখে চিৎকার করেন। পরে প্রতিবেশিরা এসে ওই ব্যক্তিকে ধরে মারধর করেন।

এই খবর ছড়িয়ে পড়লে স্থানীয়রা ওই বাড়িতে জমায়েত হয়ে জওহর বৈদ্যকে বেধড়ক মারপিট করেন। নগ্ন করে গ্রামের রাস্থায় ঘোরানোর পর পরে পুলিশের কাছে হস্তান্তর করা হয় তাকে।

ভারতীয় দণ্ডবিধি ও যৌন নিপীড়ন থেকে শিশু সুরক্ষা আইনে পারডি থানায় ওই ব্যক্তির বিরুদ্ধে একটি মামলা দায়ের হয়েছে।


সূত্র : এনডিটিভি।

 

আরপি/এমএইচ



আপনার মূল্যবান মতামত দিন:

Top