রাজশাহী শুক্রবার, ২৯শে মার্চ ২০২৪, ১৫ই চৈত্র ১৪৩০


আইফোন অর্ডার করে মিললো চকলেট


প্রকাশিত:
২৮ ডিসেম্বর ২০২১ ২২:৪৪

আপডেট:
২৯ মার্চ ২০২৪ ০১:৫৪

ফাইল ছবি

অনলাইন শপিং সাইটগুলো কয়েক বছরে গ্রাহকদের কাছে বেশ জনপ্রিয় হয়ে উঠেছে। সময় অনুযায়ী গ্রাহকের কাছে জিনিস পৌঁছে দেওয়া এবং পণ্যের গুণমান বজায় রাখা তাদের জনপ্রিয়তার অন্যতম কারণ। তা সত্ত্বেও অনলাইনে কেনাকাটা করতে গিয়ে ঠকছেন বহু মানুষ।

এমনই এক ঘটনা ঘটেছে ইংল্যান্ডের লিডসের বাসিন্দা ড্যানিয়েল ক্যারলের সঙ্গে। অনলাইনে আইফোন অর্ডার করে তার বদলে চকোলেট পেলেন ড্যানিয়েল।

গত ২ ডিসেম্বর মোবাইল প্রস্তুতকারক সংস্থা অ্যাপলের নিজস্ব ওয়েবসাইটে একটি আইফোন ১৩ অর্ডার দেন ড্যানিয়েল। ফোনটির বর্তমান বাজারমূল্য প্রায় এক লাখ টাকা। পণ্য সরবরাহকারী সংস্থা ডিএইচএল ১৭ ডিসেম্বরের মধ্যে সেই মোবাইল ড্যানিয়েলের বাড়ি পৌঁছে দেবে বলে জানিয়েছিল।

প্রায় দু’সপ্তাহ পর গত শুক্রবার পর্যন্ত সেই ফোন হাতে না পেয়ে তিনি ডিএইচএলের গুদাম থেকে মোবাইলটি ডেলিভারি নেওয়ার সিদ্ধান্ত নেন। সেই কথা তিনি সংস্থার ওয়েবসাইটে জানালে তাকে শনিবার আসতে বলা হয়। বাড়ি থেকে ২৪ মাইল দূরে ডিএইচএলের গুদাম থেকে মোবাইলটি নেওয়ার পর তার প্যাকিংয়ের গুণগত মান নিয়ে ড্যানিয়েলের মনে সন্দেহ তৈরি হয়। তড়িঘড়ি বাক্সটি খুলতেই তার চক্ষু চড়কগাছ! মোবাইলের বদলে বাক্সের ভেতরে রাখা রয়েছে দু’টি চকলেট। তাও আবার টয়লেট পেপারে মোড়ানো।

ঘটনাটি বিস্তারিত জানিয়ে টুইটারে পোস্ট করেন ড্যানিয়েল। তার পোস্টে সরবরাহকারী সংস্থা ডিএইচএলকেও ট্যাগ করেন। পরে সংস্থার পক্ষ থেকে ড্যানিয়েলকে জানানো হয়, তারা ঘটনাটির অন্তর্র্বতী তদন্ত শুরু করেছেন। ড্যানিয়েলকে যাতে চকোলেটের পরিবর্তে মোবাইলটি পৌঁছে দেওয়া যায় সেই জন্য অ্যাপেলের সঙ্গেও যোগাযোগ রাখছে বলে জানিয়েছে ওই সংস্থা।

 

 

আরপি/এসআর-০৭



আপনার মূল্যবান মতামত দিন:

Top