রাজশাহী শুক্রবার, ২৬শে এপ্রিল ২০২৪, ১৪ই বৈশাখ ১৪৩১


দিদি নম্বর ১ থেকে রচনা ব্যানার্জির বিদায়, কে আসছেন?


প্রকাশিত:
২৪ নভেম্বর ২০২১ ২২:২৭

আপডেট:
২৬ এপ্রিল ২০২৪ ১৪:৫৬

ফাইল ছবি

অনেক বছর ধরেই দিদি নম্বর ১ রিয়ালিটি শোয়ের সঞ্চালিকার দায়িত্ব পালন করে আসছিলেন রচনা ব্যানার্জি। এই ভূমিকায় তিনি যে কতটা সফল সেটি এই শোয়ের মাধ্যমে তার জনপ্রিয়তাই জানান দেয়। এবার সেই শো থেকেই বিদায় নিলেন কলকাতার জনপ্রিয় এই অভিনেতা। সোমবার থেকে দিদি নম্বর ওয়ানের তার আসনে দেখা যাবে সুদীপা চ্যাটার্জিকে।

ব্যক্তিগত জীবনে খারাপ সময়ের মধ্যে দিয়ে যাচ্ছেন রচনা। কিছুদিন আগেই বাবাকে হারিয়েছেন। সোশ্যাল মিডিয়ায় বাবাকে নিয়ে আবেগঘন পোস্ট লিখেছিলেন তিনি। সেখানেই বোঝা যায় বাবাকে হারিয়ে শোকে বিহ্বল রচনা। তাই সাময়িক শুটিং সেট থেকে ছুটি নিয়েছেন তিনি।

তবে কথায় আছে দ্য শো মাস্ট গো অন। তাই রচনার অনুপস্থিতিতে এই শো সঞ্চালনা করবেন সুদীপা চ্যাটার্জি। সম্প্রতি ফেসবুক লাইভে এসে এই কথাই দর্শকদের জানালেন সুদীপা। রান্নাঘরের পাশাপাশি এবার দিদি নম্বর ওয়ানেও দেখা যাবে তাকে। তবে সুদীপা একা নন, তার সঙ্গে থাকবেন অভিনেতা সৌরভ দাস।

এই সপ্তাহে দিদি নম্বর ওয়ানে পিকনিক স্পেশাল পর্ব। সেখানে হাজির থাকবেন ছোটপর্দার তারকারা। সুদীপা ও সৌরভ বলেন, রচনা দিদিকে আমরা খুব মিস করছি। পাশাপাশি আনন্দও করছি। এই প্রথম শুটিংয়ের সঙ্গে সঙ্গে পিকনিক চলছে।

 

আরপি/ এমএএইচ-০২



আপনার মূল্যবান মতামত দিন:

Top