রাজশাহী বৃহঃস্পতিবার, ২৮শে মার্চ ২০২৪, ১৫ই চৈত্র ১৪৩০


বিসিএস উত্তীর্ণদের স্বাস্থ্য পরীক্ষার সূচি


প্রকাশিত:
১ ডিসেম্বর ২০২১ ০২:৪৭

আপডেট:
২৮ মার্চ ২০২৪ ১৬:০০

ফাইল ছবি

৪২তম বিসিএস (বিশেষ) পরীক্ষা ২০২০ এর ফলাফলের ভিত্তিতে বিসিএস (স্বাস্থ্য) ক্যাডারে সহকারী সার্জন পদে সাময়িক নির্বাচিতদের স্বাস্থ্য পরীক্ষার সময়সূচি প্রকাশ করেছে বাংলাদেশ কর্ম কমিশন।

বিজ্ঞপ্তি অনুসারে আগামী ৬ ডিসেম্বর ২০২১ তারিখ থেকে শুরু হবে এই স্বাস্থ্য পরীক্ষা। চলবে ৯ ডিসেম্বর পর্যন্ত। রাজধানী ঢাকার একাধিক কেন্দ্রে এই পরীক্ষা অনুষ্ঠিত হবে। পরীক্ষা প্রতিদিন সকাল ৮.৩০ থেকে শুরু হবে।

পরীক্ষা অনুষ্ঠিত হবে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতল, স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ মিটফোর্ড হাসপাতাল, জাতীয় বক্ষব্যাধি ইনস্টিটিউট ও হাসপাতাল, জাতীয় অর্থোপেডিক হাসপাতল ও পুর্নবাসন প্রতিষ্ঠান (নিটোর), শহীদ সোহরাওয়র্দী হাসপাতল, শের-ই-বাংলা নগর, মুগদা মেডিকেল কলেজ হাসপাতাল, জাতীয় হৃদরোগ ইনস্টিটিউট ও হাসপাতাল, জাতীয় ক্যান্সার গবেষণা ইনস্টিটিউট ও হাসপাতাল, জাতীয় মানসিক স্বাস্থ্য ইনস্টিটিউট ও হাসপাতাল, ন্যাশনাল ইনস্টিটিউট অব কিডনি ডিজিজেস অ্যান্ড ইউরোলজি হাসপাতালে।

বিজ্ঞপ্তি অনুসারে প্রত্যেক প্রার্থীকে স্বাস্থ্য অধিদফতরের ওয়েব সাইট থেকে প্রবেশপত্র সংগ্রহ করতে হবে। স্বাস্থ্য অধিদফতরের পরিচালক ডা. মো. ফরিদ হোসেন মিঞা স্বাক্ষরিত বিজ্ঞপ্তিটিতে প্রার্থীদের জন্য কিছু দিক নির্দেশনাও প্রদান করা হয়।

 

আরপি/ এমএএইচ-১০



আপনার মূল্যবান মতামত দিন:

Top