রাজশাহী বৃহঃস্পতিবার, ২রা মে ২০২৪, ১৯শে বৈশাখ ১৪৩১


রোহিঙ্গা ক্যাম্পে গুলি, যুবক অপহৃত


প্রকাশিত:
২ আগস্ট ২০২১ ১৭:২৭

আপডেট:
২ মে ২০২৪ ০০:৫৭

কক্সবাজারের উখিয়া উপজেলায় শরণার্থী ক্যাম্পে গুলি চালিয়ে এক যুবককে অপহরণ করার অভিযোগ পাওয়া গেছে। এ সময় গুলিবিদ্ধ হয়েছেন আরও একজন। আধিপত্য বিস্তারের জের ধরেই এমন ঘটেছে বলে জানিয়েছে প্রশাসন।

রোববার (২ আগস্ট) রাত সোয়া ৮টার দিকে উপজেলার রাজাপালং ইউনিয়নের কুতুপালং ৭ নম্বর রোহিঙ্গা ক্যাম্পের ডি-৯ ব্লকে রোহিঙ্গা সন্ত্রাসীরা তাকে অপহরণ করে নিয়ে যায়।

অপহৃত যুবকের নাম আবু সৈয়দ ওরফে আব্দুল্লাহ (৩৮)। তিনি উখিয়ার কুতুপালং ৭ নম্বর রোহিঙ্গা ক্যাম্পের ডি-ব্লকের আলী আহম্মদের ছেলে।

গুলিবিদ্ধ এনামুল হাসান (৩৭) ক্যাম্পটির একই ব্লকের তোফায়েল আহমদের ছেলে।

এপিবিএন ১৪-এর অধিনায়ক পুলিশ সুপার নাঈমুল হক এ তথ্য নিশ্চিত করেছেন। স্থানীয়দের বরাত দিয়ে তিনি বলেন, মোহাম্মদ জোবায়ের ও আবু সৈয়দের নেতৃত্বে পৃথক দুটি রোহিঙ্গা সন্ত্রাসী গ্রুপ ক্যাম্পে সক্রিয় রয়েছে। আধিপত্য বিস্তারের জেরে রাতে উখিয়ার কুতুপালং রোহিঙ্গা ক্যাম্প থেকে প্রতিপক্ষের সন্ত্রাসীরা আবু সৈয়দকে অপহরণ করে নিয়ে যায়।

এ সময় বাধা দিতে গেলে রোহিঙ্গা এনামুল হাসানকে গুলি করে দুর্বৃত্তরা। গুলিবিদ্ধ এনামুল হাসান রোহিঙ্গা সন্ত্রাসী আবু সৈয়দের সমর্থক। গুলিবিদ্ধ হাসানকে রোহিঙ্গা ক্যাম্পের স্থানীয় তুর্কি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 

আরপি/আআ



আপনার মূল্যবান মতামত দিন:

Top